Tuesday, April 30, 2024

ঝিকরগাছায় মরনোত্তর গুনীজন সংবর্ধনা ও ঈদ সামগ্রী বিতরণ

- Advertisement -

জসিম উদ্দিন, শার্শা:

যশোরের ঝিকরগাছায় মরনোত্তর গুনীজন সংবর্ধনা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় বিশিষ্ট সমাজসেবক ও সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী ও ডাক্তার জাবেদ আলীর উদ্যোগে উপজেলার কুলিয়া ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মীর বাবরজান বরুনের সভাপতিত্বে এবং রোভার রাজিব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক যুগ্ম সচিব আলী রেজা বকুল, সেচ্ছাসেবী সংগঠন সেবা’র সভাপতি আশরাফুজ্জামান বাবু, কুলিয়া ছিদ্দিীকিয়া দাখিল মাদ্রাসার সভাপতি সামছুর রহমান, জান্নাত ফাউন্ডেশনের সভাপতি সালমা খাতুন, সেচ্ছাসেবী সংগঠন রংধনু সভাপতি এম এ সুমন, সাংবাদিক এম আর মাসুদ, ঝিকরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি ডাক্তার বিল্লাল হোসেন,সেচ্ছাসেবী সংগঠন বন্ধনের আহবায়ক আলমগীর হোসেন,পানিসারা ইউপির মহিলা সদস্যা হাসনা হেনা, শিওরদাহ মাধ্যমিক বিদ্যালয়ের আতাউর রহমান, তরুণ সমাজ সেবক সোহেল রানা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এএন-৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত