Friday, May 3, 2024

প্রথমবার পণ্য নিয়ে বেনাপোলে এসেছেন ভারতের নারী ট্রাক চালক

- Advertisement -

বেনাপোল প্রতিনিধি- ভারতের অন্ধ্র প্রদেশ থেকে পণ্যবোঝাই ট্রাক নিয়ে বেনাপোলে এসেছেন অর্নাপূর্না রাজকুমার নামের এক নারী। শনিবার (২০ এপ্রিল) সকালে ২১৩ রোল নিটেড ফেবিক্স পণ্য নিয়ে বন্দরে প্রবেশ করেন তিনি।

স্থানীয় ও বন্দর সূত্র জানায়, আমদানি-রপ্তানির পণ্য নিয়ে নারী চালক এই প্রথম বাংলাদেশে এলেন। তাকে দেখতে বন্দরে লোকজন ভিড় করেন।

এ বিষয়ে অর্নাপূর্না বলেন, আমার স্বামীও ট্রাকচালক। দুজন এক ট্রাকে কাজ করি। আমার স্বামীও আমার সঙ্গে এসেছেন। ট্রাক চালিয়ে বাংলাদেশে আসতে পেরে ভালো লাগছে তার। বন্দরের পরিবেশ স্বস্তি দিয়েছে।

বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বলেন, এই প্রথম ট্রাক চালিয়ে ভারত থেকে বেনাপোলে এলেন নারী চালক। পণ্যবাহী ট্রাকটির পণ্য অগ্রাধিকার ভিত্তিতে দ্রুত খালাস করার ব্যবস্থা করা হচ্ছে। কাস্টম ও বন্দর কর্তৃপক্ষও আন্তরিক বলে জানান তিনি।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক রেজাউল করিম জানান, নারী চালকের একজন পুরুষ ড্রাইভারও এসেছেন। তার নাম রাজকুমার। তারা স্বামী-স্ত্রী। নারী ড্রাইভারের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে বন্দর কর্তৃপক্ষ। তাদের ট্রাক থেকে পণ্য দ্রুত খালাসের নির্দেশনা দেওয়া হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত