Friday, May 3, 2024

হাতিরঝিলে ভাসমান যুবকের মরদেহ উদ্ধার

- Advertisement -

ঢাকা:-

রাজধানীর হাতিরঝিল লেকে ভাসমান অবস্থায় আবারও এক যুবকের মরদেহ উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। নিহত যুবকের নাম মো. রবিন (২৮)।

শনিবার (২০ এপ্রিল) সকাল ১০টার দিকে হাতিরঝিলের পুলিশ প্লাজার পেছনে ব্রিজের নিচ থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। এর আগে গত ১৫ এপ্রিল হাতিরঝিল লেক থেকে ফয়েজ কাদের চৌধুরী (২৩) নামে আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন গাজী বলেন, সকালে পথচারীরা লেকে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে জাতীয় হেল্প লাইন নম্বর ৯৯৯-এর ফোন করে জানায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি ইয়াসিন বলেন, ‘লাশের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, রাত থেকে লাশটি পানিতে পড়ে থাকতে পারে। তবে এটি আত্মহত্যা নাকি হত্যা, তা ময়নাতদন্তের পরে জানা যাবে বলেও উল্লেখ করেন তিনি।

মৃত রবিন কুমিল্লা জেলার চান্দিনা উপজেলা বদরপুরে আব্দুল সত্তারের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্রিজ ধরে যাওয়ার পথে লাশ ভাসতে দেখেন বাপ্পি নামে এক পথচারী। পরে তিনি ৯৯৯ এ কল দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

এর আগে ১৫ এপ্রিল হাতিরঝিল থেকে ভাসমান অবস্থায় ফয়েজ কাদের চৌধুরী (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরিবারের সঙ্গে রাগারাগি করে হাতিরঝিল লেকে পানিতে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছিল পুলিশ।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত