Friday, May 3, 2024

সাতক্ষীরা শ্যামনগরের এমপি দোলনের গাড়িতে হামলা, আটক ১

- Advertisement -

সাতক্ষীরা প্রতিনিধি- সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম আতাউল হক দোলনের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত নয়টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার গোডাউন মোড়ে এ হামলার ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, সংসদ সদস্য আতাউল হক দোলন পৌরসভা এলাকার গোডাউন মোড় জামে মসজিদে তার সফর সঙ্গীদের সঙ্গে এশার নামাজ আদায় করেন। নামাজ শেষে সফরসঙ্গীদের জন্য গাড়ি রেখে তিনি জরুরি কাজে মোটরসাইকেলে চড়ে শ্যামনগর সদরে আসেন। পরে তার সফর সঙ্গীরা এমপির গাড়িতে করে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শরিফুল ইসলাম সোহাগের বাড়িতে নৈশ ভোজের উদ্দেশে রওনা হন। কিন্তু গাড়িটি গোডাউন মোড়ের কাছে এলে বাবু কাপালি(২৫) নামে এক যুবক হামলা করে বসে। এসময় গাড়িতে তার ড্রাইভার রহমত আলী, ব্যক্তিগত সহকারী শেখ নুরুজ্জামান টুটুল, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ ও আব্দুল্লাহ আল হাবীব বসা ছিলেন। হামলায় গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হয় এবং গাড়িতে থাকা উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়েছেন।

সংসদ সদস্য আতাউল হক দোলন জানান, পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। এতে আমার সফরসঙ্গী উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক মেহেদী হাসান মারুফ আহত হয়ে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তবে কারা হামলার সঙ্গে জড়িত সে প্রসঙ্গে কিছু জানাতে পারেননি তিনি।

জানা যায়, হামলাকারী বাবু কাপালি কালিগঞ্জ উপজেলার হোগলা এলাকার আব্দুল হান্নানের ছেলে। স্থানীয়দের দাবি হামলাকারী ওই যুবক মানসিক ভারসাম্যহীন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, ঘটনার পর বাবু কাপালীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত