Friday, May 3, 2024

ভাগ্নিকে শায়েস্তা করতে ভাগ্নির ছেলেকে গলাকেটে হত্যা

- Advertisement -

বগুড়ার হিন্দু পল্লীতে আইনের ছাত্র সুকুমার দাসের (২৫) বিরুদ্ধে পারিবারিক কলহে তিনি আপন ভাগ্নিকে শায়েস্তা করতে নাতি শিশু বন্ধন সরকারকে (৬) গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের শশীবদনী হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই আসামি সুকুমার দাসকে আটক ও হত্যায় ব্যবহৃত রক্তমাখা কাস্তে উদ্ধার করা হয়।

পুলিশ, মামলার এজাহার সূত্র ও স্বজনরা জানান, নিহত শিশু বন্ধন সরকার বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা গ্রামের রবি সরকারের ছেলে। বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের শশীবদনী হিন্দুপাড়ার মৃত ঝুমুর দাসের ছেলে সুকুমার দাস (২৫) বগুড়া আইন কলেজের শেষ বর্ষের ছাত্র। তার সঙ্গে ভাগ্নি কাকলী দাসের পারিবারিক বিরোধ রয়েছে। সুকুমার ভাগ্নি কাকলী দাসকে শায়েস্তা করার পরিকল্পনা ও সুযোগের অপেক্ষায় ছিলেন। গত ১৬ এপ্রিল ওই গ্রামে হরিবাসর শুরু হয়। বন্ধন সরকার তার মা কাকলী দাসের সঙ্গে নানা সুকুমার দাসের বাড়িতে বেড়াতে আসেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নানা সুকুমার দাসের ঘরে শিশুটিকে গলাকেটে হত্যা করা হয়। খবর পেয়ে দুপুরে সদর থানা পুলিশ ঘরে লুকিয়ে থাকা আসামিকে আটক করে। এ ছাড়া ঘর থেকে রক্ত মাখা একটি কাস্তে উদ্ধার করা হয়।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান শাহীন জানান, তদন্তে নিশ্চিত হওয়া যায় পারিবারিক কলহে সুকুমার দাস ভাগ্নি কাকলী দাসকে শায়েস্তা করার পরিকল্পনা করেন। বৃহস্পতিবার সকালে কাকলী ও অন্যরা হারিবাসরে যান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনি (সুকুমার) নাতি বন্ধন সরকারকে শয়ন ঘরে নিয়ে লুকিয়ে রাখা কাস্তে দিয়ে তার গলায় আঘাত করেন। শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, বৃহস্পতিবার রাতে নিহত শিশুর বাবা রবি সরকার সদর থানায় মামা শ্বশুর সুকুমার দাসকে প্রধান আসামি করে আরও অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এরপর সুকুমারকে গ্রেফতার দেখানো হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদেও তিনি মুখ খোলেননি। শুক্রবার দুপুরে তাকে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড চাওয়া হয়।

পুলিশের এই কর্মকর্তার আশা, রিমান্ডে সুকুমার দাস স্বীকারোক্তি দেবেন। এরপর তাকে আদালতে নিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হবে।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত