Friday, May 3, 2024

যশোরের সতীঘাটায় কিশোর গ্যাংয়ের চাকুর আঘাতে ব্যবসায়ী জখম

- Advertisement -

কুয়াদা প্রতিনিধিঃ যশোরের সতীঘাটায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ধারালো চাকুর আঘাতে আব্দুল আলীম ওরফে শান্ত (২৭)নামে এক মুদি ব্যবসায়ী রক্তাক্ত জখম হয়েছে। এসময় তার  গলায় থাকা স্বর্ণের চেইন ও দোকানে ক্যাশ ড্রায়ার হতে নগদ ৪০ হাজার টাকা চুরি করে নেয়। বুধবার রাতে সদর উপজেলার সতীঘাট নতুন বাজার ক্যাডেট মাদ্রাসা মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে।

ঘটনায় কামালপুর গ্রামের ওসমান গাজীর ছেলে ভিকটিম আব্দুল আলীম শান্ত বাদী হয়ে ৬জনের নামে মামলা দায়ের করেন।কোতোয়ালী মডেল থানার মামলা নম্বর -৫৯,তাং-১৮/০৪/২৪ইং। এ মামলার আসামীরা হলেন যশোর সদরের রামনগর ইউনিয়নের কামালপুর গ্রামের কিশোর গ্যাং মৃত নুর-নবীর ছেলে রায়হান হোসেন (২৪),বারান্দীপাড়া করবস্থানের টগরের ছেলে আকাশ ওরফে বাঁধন(২৩),কামালপুর গ্রামের মৃত মফিজের ছেলে আলামিন(২৪),মৃত সালামের ছেলে অন্তর (২৩),গোলাম মোস্তফার ছেলে নাঈম (২৪),মৃত আবু ড্রাইভারের ছেলে মামুন (২২)। আসামীদের মধ্যে ওই রাতেই আলামিন,অন্তর,নাঈম ও মামুনকে পুলিশ আটক করতে সক্ষম হয়। কিন্তু মুলহোতা রায়হান এবং আকাশ ওরফে বাঁধন পলাতক রয়েছে। তারা এলাকার চিহ্নত সন্রাসী,কিশোর, গ্যাং ও মাদকসেবী বলে পরিচিত। তাদের বিরুদ্ধে নানা অপরাধমুলক কর্মকাণ্ডসহ একাধিক মাদক মামলা রয়েছে।

এ মামলায় আসামীরা পিকনিক করিবে মর্মে গত ১৬ এপ্রিল  হতে শান্তোর দোকান থেকে বাকিতে মালামাল ক্রয় করে। পরবর্তীতে ১৭ এপ্রিল মোবাইল ফোনে শান্ত  পাওনা টাকা চাইলে অকথ্য ভাষায় গালিগালাজসহ হুমকি দেয়। একপর্যায়ে আসামীরা একত্রে শান্ত দোকানের সামনে এসে তার নাম ধরে ডেকে গালিগালাজ করে।ভিকটিম গালিগালাজ করার কারণ জানতে চাইলে আসামীরা তাকে ঝাপটে ধরে।এসময় রায়হানের হাতে থাকা ধারালো চাকু দিয়া পেটের বাম পার্শ্বে শান্তকে রক্তাক্ত জখম করে। চাকুর আঘাতে তার পেটের ভুড়ি বের হলে সে মাটিতে পড়ে যায়। এসময় তার গলায় থাকা স্বর্ণের চেইন ও নগদ টাকা চুরি করে কিশোর গ্যাং পালিয়ে যায়। এসময় স্থানীয়রা জখম শান্তকে উদ্ধার করে যশোর ২৫০ শষ্যা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা গুরুত্বর বলে জানা যায়। এদিকে মুলহোতা রায়হান ও কামালপুর গ্রামের ভাগ্নে মাদক ব্যবসায়ী আকাশ ওরফে বাঁধনকে আটক ও বিচারের দাবি জানিয়েছেন  সচেতন মহল।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত