Friday, May 3, 2024

নড়াইল থেকে চুরি হওয়া সোনা নারায়নগঞ্জ থেকে উদ্ধার করলো যশোর পিবিআই

- Advertisement -

নড়াইলের মুসলিম জুয়েলাস থেকে চুরি হওয়া সোনা নারায়নগঞ্জ থেকে উদ্ধার করেছে যশোরের পিবিআই সদস্যরা। এ মামলায় আটক রাসেলকে রিমান্ডে নিয়ে নারায়নগঞ্জ কালী বাজারের পিকে জুয়েলার্সে অভিযান চালিয়ে ৩৫.৫ গ্রাম গলিত সোনা উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই রতন মিয়া। এ মামলার আসামি শরীয়তপুর জেলার উত্তর ডুবুলদিয়াগ্রামের রাসেলকে রিমান্ডে নিয়ে সোনা উদ্ধারের পর শুক্রবার নড়াইল আদালতে সোপর্দ করা হয়েছে।

পিবিআই জানায়, ২০২২ সালের ৬ ডিসেম্বর নড়াইলের চৌরাস্তার মুসলিম জুয়েলার্স থেকে সাড়ে পাঁচলাখ টাকার সোনার গহনা চুরি হয়। এঘটনায় মামলায় হয়। মামলায় রাসেল ও তার সহযোগি নড়াইলের বরাগুলা গ্রামের গোলাম কুদ্দুসকে অভিযুক্ত করে পুলিশ। এমনতি তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিটও জমা দেয়া হয়। কিন্তু সোনা উদ্ধারে ব্যর্থ হয় নড়াইল জেলা পুলিশ ও ডিবি পুলিশ। পরবর্তিতে এ চার্জশিটের উপর নারাজি দেয় ও পুনঃতদন্তের দাবি জানায় বাদী।

আদালত এ বিষয়ে পিবিআই যশোরকে পূনতদন্তের আদেশ দেন। পরবর্তিতে পিবিআই রাসেলের রিমান্ডের আবেদন জানালে দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। ১৭ এপ্রিল রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে রাসেল ধীরে ধীরে সব স্বীকার করে। পরে রাসেলকে নিয়ে যাওয়া হয় নারায়নগঞ্জে। সেখানে পিকে জুয়েলার্সে অভিযান চালিয়ে ৩৫.৫ গ্রাম গলিত সোনা উদ্ধার করে। এসময় দোকান মালিক জানায়, গত ৭ ডিসেম্বর রাসেল ওইসব গহনা নিজের বলে দাবি করে বিক্রি করে। সে গহনার প্রায় সবই বিক্রি হয়ে গেছে। অবশিষ্ট গলিত হিসেবে ৩৫ গ্রাম ছিলো। যা পিবিআই উদ্ধার করে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত