Tuesday, April 30, 2024

মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যায় চারজনকে আসামি করে মামলা, স্বামী পলাতক

- Advertisement -

মাগুরার শ্রীপুর উপজেলার চরচৌগাছি গ্রামে মনিকা আক্তার (২৫) নামে একজন গৃহবধূকে পিটিয়ে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামীসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার দুপুরে স্বামী টিপু সুলতান (৩০) মনিকাকে হত্যা করেছেন বলে দাবি করেছেন মামলার বাদী নিহতের পিতা মাজেদ শেখ। এ ঘটনার পর টিপু সুলতান পলাতক রয়েছেন। টিপু সুলতান দ্বারিয়াপুর নতুনপাড়ার গোলাম মোস্তফা বিশ্বাসের পুত্র।
মনিকার ছোটভাই মামুন শেখ, মাসহ পরিবারের সদস্যরা জানান, তিন বছর আগে লেখাপড়া করার সময় টিপু সুলতানের সাথে মনিকার প্রেমের সম্পর্ক তৈরি হয়। তারা দুই বছর আগে বিয়ে করেন। তবে, বিয়ের বিষয়টি টিপু নিজের পরিবারের কাছে গোপন রেখে শ^শুরবাড়িতে মনিকাকে নিয়ে থাকতেন। এক পর্যায়ে তার পরিবার বিষয়টি জেনে মেনে নিতে পারেননি। তাদের চাপে টিপু একই উপজেলার ঘাসিয়াড়া গ্রামে নাজমীম খাতুন (১৮) নামে আর একজনকে বিয়ে করেন। এবার এই বিয়ের বিষয়টি গোপন রাখেন মনিকার কাছে। এক পর্যায়ে মনিকা বিষয়টি জেনে ফেলায় পারিবারিক অশান্তি তৈরি হয়। এক পর্যায়ে টিপু মনিকার উপর অকথ্য নির্যাতন চালাতে থাকেন।
গত রোববার (১৪ এপ্রিল) নতুন কাপড় কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে মনিকাকে মোটরসাইকেলে নিয়ে শ^শুরবাড়ি থেকে বের হন। মনিকাকে দ্বারিয়াপুর ইউনিয়নের মালাইনগর প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে ফাঁকা মাঠের দুলাল কাজীর পুকুরের পাড়ের নির্জন স্থানে নিয়ে পিটিয়ে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। বিকেলে টিপু নিহত মনিকাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে পালিয়ে যান।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম জানান, ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত বেশকিছু আলামত সংগ্রহ করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ও টিপু সুলতানকে আটক করতে পারলেই হত্যার মূল রহস্য জানা যাবে। তবে ঘটনার পর থেকেই টিপু পলাতক রয়েছেন।

রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত