Tuesday, May 7, 2024

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে প্রবাসী গৃহবধূ আত্মহত্যা

- Advertisement -

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় গলায় ফাঁস দিয়ে নামের এক প্রবাসী গৃহবধূ লাকী খাতুন (৩০) আত্মহত্যা করেছেন। মঙ্গলবার ৯ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬ টায় পৌর সভা এলাকায় মাঠপাড়া নয়নের বাড়িতে এ ঘটনা ঘটে।

লাকী খাতুন সুখপুকুরিয়া ইউনিয়ন আন্দুলিয়া গ্রামের আসাদুল ইসলাম প্রথম স্ত্রী । স্থানীয় সুত্রে জানা যায় আসাদুল ইসলামের প্রথম স্ত্রী লাকী খাতুন দীর্ঘদিন জর্দান প্রবাসী ছিলেন। আসাদুল ইসলাম বর্তমানে চৌগাছা ডিভাইন টেক্স্টাইল চাকরি করেন।

স্বামী দ্বিতীয় বিবাহ করেছিলেন এ কারণে প্রথম স্ত্রী লাকি সাথে স্বামী /স্ত্রী কলোহ-বিবাধ থাকে। স্বামীর প্রতি অভিমান করে লাকি খাতুন প্রথমে বাম হাত ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করেন। পরবর্তীতে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে আত্মহত্যা করেন। পাশে থাকা খালাতো বোন মুক্তা (২৫) দেখতে পেয়ে প্রতিবেশী লোকজনের ডেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনেন সন্ধ্যা ৭ টায় আনা হয়। কর্তব্যরত ইমারজেন্সি ডাক্তার শামসুজ্জামান পরীক্ষা করে বলেন আনার পূর্বে মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আত্মত্যাকারী লাকী খাতুন উদ্ধার করে ময়না তদন্ত জন্য বুধবার (১০ এপ্রিল) ২৫০ শয্যা হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত