Friday, May 3, 2024

মাগুরায় ঈদ উপহার নিয়ে দরিদ্র পরিবারের বাড়ি বাড়ি জাহানারা বেগম ফাউন্ডেশন

- Advertisement -

তাছিন জামান, মাগুরা- মাগুরায় জাহানারা বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে ‘ঈদ উপহার’ বিতরণ করা হয়েছে। (০৬ এপ্রিল) শনিবার দিনব্যাপী মাগুরা আদর্শ কলেজ পাড়া, স্টেডিয়াম পাড়া,দোয়ারপাড়া এবং কলেজ পাড়া এলাকার দরিদ্র,অসহায় ৬৫টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে-পোলাওচাল,মিনিকেট চাল,সেমাই, চিনি, ডাল,তৈল,গুড়োদুধ ও কিশমিশ।

এ সময় উপস্থিত জানাহারা বেগম ফাউন্ডেশনের পক্ষ থেকে মোস্তফা মাহাবুবুল হাসান শামীম,টমাস,তমাল,লতা ইসলাম,তমা ইসলাম,শুভ,ক্যাপ্টেন, হযরত,নাছির,সাজ্জাদ কবির দিপু, উপস্থিত ছিলেন।

জাহানারা বেগম ফাউন্ডেশন ২০২৪ সালে প্রতিষ্ঠা করা হয়। বিভিন্ন ধরণের সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার তুলে দিল ফাউন্ডেশনের সদস্যরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী সাহিদুল ইসলাম জিহাদ জানান, মানবতার সেবায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফোঁটানোই এ সংগঠনের মূল উদ্দেশ্য। তবে চেষ্টা করে যাচ্ছি সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। আগামীতেও জাহানারা বেগম ফাউন্ডেশন এবং সাহিদুল ইসলাম জিহাদ ও নুর পারভীন ফ্যামিলি ট্রাস্ট এর মাধ্যমে আমাদের এমন কার্যক্রম অব্যহত থাকবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত