Sunday, April 28, 2024

৫০০ ইয়াবা পকেটে ঢুকিয়ে ফাসাতে গিয়ে নিজেই ফেঁসেছেন নড়াইলের জিয়া

- Advertisement -

নড়াইল প্রতিনিধি- নড়াইলের লোহাগড়া উপজেলায় সামাজিক দ্বন্দ্বের জেরে আওয়ামী লীগ নেতাকে ৫০০ পিচ ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে জিয়া চৌধুরী নামের এক যুবক পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর এলাকায় এই ঘটনা ঘটে। থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ভুক্তভোগী মো. আরজ আলী কাজী ওরফ লিচু কাজী ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক।

সন্ধ্যায় থানা হেফাজত থেকে বেরিয়ে ভুক্তভোগী ওই আওয়ামী লীগ নেতা লিচু কাজী জানান, চরদৌলতপুর বাজার থেকে পাংখারচর বাড়িতে ফেরার পথে দিনু মোল্যার দোকানের সামনে পৌঁছালে অভিযুক্ত জিয়া ডেকে বসান তাকে। পাশে বসে কৌশলে পাঞ্জাবির পকেটে জিয়া একটি প্যাকেট ঢুকাতে গেলে তার সাথে ধস্তাধস্তি হয়। পকেটে নীল রংয়ের জিপার যুক্ত পাঁচটি পলিব্যাগ ঢুকিয়ে জিয়া সটকে পড়েন।

এ সময় পুলিশ আমাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। পরে সন্ধায় আমাকে ছেড়ে দেওয়া হয়। তিনি আরও বলেন, সামাজিকভাবে হেয় করতে সুপরিকল্পিতভাবে প্রতিপক্ষরা জিয়ার মাধ্যমে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করেছিল। সত্য উদঘাটিত হওয়ায় আল্লাহর অশেষ রহমতে আমি অভিযোগ থেকে মুক্তি পেয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িত জিয়াসহ অন্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। পুলিশ সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতার ইয়াবার সাথে সম্পৃক্ততা নিয়ে সন্দেহ হলে, এর সত্যতা জানতে মাঠে নামে লোহাগড়া থানা পুলিশের একটি দল।

পরে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মূলপরিকল্পনাকারী অভিযুক্ত জিয়া নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মাদকবিরোধী অভিযানে জিয়া চৌধুরী নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মাদক মামলা হয়েছে। পরে গ্রেফতার জিয়াকে আদালতে তোলা হলে, আদালত তাকে জেলহাজতে পাঠায়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত