Sunday, April 28, 2024

যশোরে রাস্তায় পাওয়া সাড়ে ৪ লাখ টাকা ফিরিয়ে দিলো ইজিবাইক চালক

- Advertisement -

যশোরের রাস্তায় পড়ে পাওয়া চার লাখ ৪৫ হাজার টাকা মালিককে ফিরিয়ে দিলেন ইজিবাইক চালক ইসমাইল আলী (৫৮)।

বৃহস্পতিবার (২৮ মার্চ) কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক ও রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফের মধ্যস্থতায় টাকার মালিক ব্যবসায়ী শহিদুলকে বুঝিয়ে দেয়া হয়।

কোতোয়ালী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, যশোর মণিহার চত্ত্বরে ফল ব্যবসায়ী শহিদুল ইসলাম তার নিজ বাসা বকচর থেকে প্লাস্টিকের ব্যাগে করে চার লাখ ৪৫ টাকা নিয়ে রেব হন। কিন্তু মণিহার এলাকায় রাস্তার উপরে টাকার ব্যাগটি পড়ে যায়। টাকার ব্যাগ পান ইজিবাইক চালক যশোর শহরতলীর রামনগর এলাকার শেখ ইসমাইল আলী।

এদিকে টাকার ব্যাগ হারিয়ে ব্যবসায়ী শহিদুল ইসলাম কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দেন। একই সাথে শহরের বিভিন্ন জায়গায় মাইকিং করেন।

এদিকে, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাইফ জানান, ইজিবাইক চালক ইসমাইল আলী টাকাসহ ব্যাগ পেয়েছেন জানিয়ে আমার কাছে এগুলো নিয়ে আসেন। ইউনিয়ন পরিষদে বসে টাকার ব্যাগ খুলে গুনে দেখা যায় সেখানে চার লাখ ৩৫ হাজার টাকা আছে। আমি ঘটনাটি কোতোয়ালী থানার ওসি রাজ্জাক সাহেবকে জানাই। পরে ওসি সাহেব ইজিবাইক চালক ইসমাইল আলী ও টাকার মালিক ফল ব্যবসায়ী শহিদুল ইসলামকে থানায় আসতে বলেন। আমাদের উপস্থিতিতে রাস্তায় পড়ে পাওয়া টাকাগুলো শহিদুল ইসলামকে ফেরত দেন।

টাকা হারিয়ে আবার সেই টাকা ফেরত পেয়ে খুশি হলো ব্যবসায়ী শহিদুল ইসলাম। অনুভূতি প্রকাশে তিনি বলেন, সমাজের সত্যি সত্যি এখনো সৎ এবং মানবিক মানুষ আছে। তিনি ইজিবাইক চালককে ২০ হাজার টাকা পুরস্কার হিসেবে দেন।

-বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত