Sunday, April 28, 2024

যশোরে ডিবি পরিচয়ে অপহরণ মামলায় তিনজন ও বিস্ফোরক মামলায় একজন রিমান্ডে

- Advertisement -

যশোরে ডিবি পরিচয়ে অপহরণ ও ছিনতাইয়ের মামলায় তিনজন এবং বিস্ফোরক মামলায় আরও একজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহমেদ রিমান্ড শুনানি শেষে এ আদেশ দেন।

রিমান্ড প্রাপ্ত আসামিরা হলেন, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার তেঘুরিহুদা গাজীর বাজার এলাকার হারুন অর রশিদ , যশোরের শার্শা উপজেলার টেংরালী মাঝেরপাড়া গ্রামের পিয়াস হাসান , নাভারণ রেল বাজার এলাকার আহম্মেদ বাবু । এছাড়া এ মামলার অপর চার আসামি নাভারনের গোগা গাজীবাড়ি এলাকার উজ্জ্বল হোসেন , রাজগঞ্জ পুটখালী এলাকার হাফিজুর রহমান , চৌগাছা উপজেলার জগদিশপুর গ্রামের ইসতিয়াক আহম্মেদ ও যশোরে শহরের খড়কি বামনপাড়া এলাকার রাশেদ হাওলাদারের রিমান্ড না মঞ্জুর করেছে আদালত।

গত ১৬ মার্চ সোহাগ হোসেন ও হাবিবুর রহমান নামে দুই ব্যবসায়ীকে চাঁচড়া মোড় থেকে ডিবি পুলিশ পরিচয়ে ]প্রাইভেটকারে তুলে নিয়ে যান। পরে তাদের কাছে থেকে নগদ টাকা ছিনিয়ে নিয়ে কেশবপুর থানা এলাকায় ফেলে পালিয়ে যান তারা। পরে ডিবি পুলিশ ওই আসামিদের আটক করে। পুলিশ প্রত্যেকের পাঁচদিনের রিমান্ডের আবেদন জানান।

এছাড়া, গত ১৬ মার্চ শহরের আনছার ক্যাম্প এলাকা থেকে একাধিক মামলার আসামি বেজপাড়ার চোরআলামিনসহযোগি সহ আটক হয়। তাদেরকাছথেকে ককটেল, চাইনিজ কুড়াল, গাছ দাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। এ মামলায় পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত