Friday, May 3, 2024

বাঘারপাড়ায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস পালন করা হয়েছে

- Advertisement -

বাঘারপাড়া অফিস :যশোরের বাঘারপাড়ায় যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস পালন করা হয়েছে। এদিন সকালে উপজেলা নির্বাহী অফিসার হোসনে-আরা তান্নির সভাপতিত্বে,পতাকা উত্তোলন, র‌্যালি ও শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শুভেচ্ছা প্রদান, কুচকাওয়াজ প্রদর্শনী, ডিসপ্লে প্রদর্শনী, পতাকা প্রদর্শনী ও ২শ শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা প্রদান করা হয়। এদিনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর -৪ আসনের মাননীয় সংসদ সদস্য এনামুল হক ফারাজি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভিন সাথি, উপস্থিত ছিলেন বাঘারপাড়া পৌর মেয়র কামরুজ্জামান বাচ্চু, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা,ওসি শাহাদাত হোসেনসহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার সহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দু ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারি,শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ।

অনুরূপ ভাবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বাবু রণজিৎ কুমার রায়ের নেতৃত্বে র‌্যালি ও মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন অধ্যক্ষ আজগর আলী, সাবেক মেয়র খলিলুর রহমান বিশ^াস, ইউপি চেয়ারম্যান বাবলু কুমার সাহা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আতিয়ার রহমান, জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ নিখিল কুমার আড্ঢ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সকল অংঙ্গ সংগঠনের সভাপিত সাধারণ সম্পাদক। এছাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব কুমার রায়ের নেতৃত্বে র‌্যালি ও মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শুভেচ্ছা প্রদান ,আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায় কামরুজ্জামান লিটন, রুবেল রানা, শামছুর রহমান, হাদিউজ্জামান হাদী, এমএ আওয়াল প্রমুখ। উপজেলা আওয়মীলীগের দলীয় কার্যালয়ের সঞ্চলনা করেন যুবলীগ নেতা টিপু সুলতান।

স্কুল মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের মঞ্চে এক আলোচনা সভায় প্রধান অতিথি যশোর -৪ আসনের মাননীয় সংসদ সদস্য এনামুল হক ফারাজি বলেন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জাতির জনকের কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান প্রধান অতিথি । অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করেন প্রধান অতিথি সহ উপস্থিত নেতৃবৃন্দ ।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত