Monday, April 29, 2024

সাতক্ষীরার নলতায় শরীফে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক পক্ষ থেকে ৬ হাজার মানুষের ইফতার প্রদান

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার নলতায় শরীফে দেশের অন্যতম সর্ববৃহৎ ইফতার মাহফিলে ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক পক্ষ থেকে ৬ হাজার মানুষের ইফতার প্রদান করা হয়েছে। ১৩ই রমজান রবিবার বিকালে  নলতা ওরজ শরীফ মাঠে ১৩ই রমজান ফাস্ট সিকিউরিটি  ইসলামি ব্যাংক নলতা শাখার আয়োজনে ৬ হাজার মানুষের ইফতার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক খুলনা বিভাগীয় প্রধান আহমেদ আশিক রাজী,ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক নলতা শাখার ম্যানেজার জি এম মাসুম, নলতা আহছানিয়া মিশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ আরো অনেকে।
এসময় ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক খুলনা বিভাগীয় প্রধান আহমেদ আশিক রাজী বলেন,দেশের সর্ববৃহৎ ইফতার মাহফিলে নলতায় ৬ হাজার মানুষের সাথে ইফতার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এখানে সকলে মিলি মিশে ধনী, গরীব, মধ্যবৃত্ত একত্রিত হয়ে এখানে সবাই একে রকম ইফতার করে এটা মনে করি একটি বিরল। এই সর্ববৃহৎ ইফতার মাহফিলে আজ আমরা ইফতারে ব্যবস্থা করেছি দেশের বড় বড় শিল্প প্রতিষ্ঠানসহ বিভিন্ন ধনী বর্গ ব্যক্তির এখানে যদি সহযোগিতা করে তাহলে এটা আরো বড় পরিসরে হবে।
তিনি আরও বলেন, বিকালে বড়দের সঙ্গে শিশুরা সুশৃঙ্খলভাবে এক বোতল পানির সঙ্গে খেজুর, ডিম, ছোলা, চিড়া, কলা, ডিম আর ফিন্নি নিয়ে এক একটা প্লেটে সাজিয়ে সারিবদ্ধভাবে পরিবেশন করা হয় হোগলা (চট) বিছানো মাঠে। প্রতিদিন পাঁচ হাজার ছয় হাজার রোজাদারকে এখানে ইফতার প্রদান পীর ভক্তগন এবং তারই অংশ হিসাবে আজ ফাস্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক নলতা শাখা ইফতার প্রদান করছেন।
নলতা কেন্দ্রীয় আহছানিয়া মিশনের প্রতিষ্ঠাতা পীর এ কামেল আলহাজ খান বাহাদুর আহসান উল্লাহর ভক্তরা হাজার হাজার মানুষের এই ইফতার তৈরি থেকে পরিবেশন করে আত্মতৃপ্তির সঙ্গে আখেরাতে তাদের পথ সুগমের প্রত্যাশা করে। এখনে নেই কোনো ভেদাভেদ।তবে অনেকের কাছে আশ্চার্য়ের বিষয় প্রতিদিন কমবেশি পাঁচ হাজার ইফতারের প্লেটে খাদ্য পরিবেশন করতে এতটুকু বিশৃঙ্খলা হয় না।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত