Saturday, May 11, 2024

চৌগাছায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

- Advertisement -

চৌগাছা প্রতিনিধি- যশোরের চৌগাছায় বিষধর সাপের কামড়ে ববিতা খাতুন (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার (২৮ এপ্রিল) যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ববিতা চৌগাছা উপজেলার নারানপুর গ্রামের জেমস বিশ্বাসের স্ত্রী। তার মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

জেমস বিশ্বাস জানায়, প্রতিদিনের ন্যায় রোববার দিবাগত রাতে তিনি স্ত্রী সন্তান নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোর চারটার দিকে একটি বিষধর সাপ তার স্ত্রীর ডান হাতে কামড় দেয়। তিনি টের পেয়ে তাৎক্ষণিক স্ত্রী ববিতা কে নিয়ে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। তার অবস্থা খারাপ হলে স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা উন্নত চিকিৎসা জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার করের। এরপর ভোর সোয়া ৬টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালের ডাক্তাররা স্ত্রীকে ভর্তি করে তিনতলা মেডিসিনে ওয়ার্ডে পাঠায়। এখানে চিকিৎসাধীন অবস্থায় ববিতার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শুভাশিস রায় বলেন, সাপের কামড়ের রোগী ববিতা খাতুনকে ৬টা ২৬ মিনিটে ভর্তি করে তৃতীয় তলায় মহিলা মেডিসিন ওয়ার্ডে পাঠাই। সকাল আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃতদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত