Tuesday, May 21, 2024

চাঁদপুরের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলার‌ আসামি যশোরে আটক

- Advertisement -

চাঁদপুরের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলার‌ আসামি ইব্রাহিম প্রধানিয়াকে (৩৮) যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে বেনাপোল ডিগ্রী কলেজ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আজ শুক্রবার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব যশোর ক্যাম্প।আটক ইব্রাহিম প্রধানিয়া চাঁদপুরের মতলব দক্ষিণ থানার বকচর এলাকার আব্দুল মোতালেব প্রাধানিয়ার ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এক‌ প্রেসব্রিফিংয়ে এতথ্য জানান। প্রেসব্রিফিংয়ে বলা হয়েছে,ইব্রাহিম চার বছর আগে একই এলাকার খোকন মিয়ার মেয়ে খাদিজাকে বিয়ে করে। তাদের দুটি সন্তান রয়েছে। গত এক বছর ধরে ইব্রাহিম যৌতুক হিসেবে ফার্নিচার দাবি করে। খাদিজার দরিদ্র পিতা যৌতুক দিতে ব্যর্থ হওয়ায় বিভিন্ন অযুহাতে খাদিজার উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এরই ধারাবহিকতায় গত ১০ এপ্রিল রাতে খাদিজাকে তার স্বামী ও শাশুড়ি মিলে নির্যাতন করে এবং একপর্যায়ে বাড়িতে থাকা ডিজেল শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় খাদিজার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভায় এবং হাসপাতালে ভর্তি করে।পরবর্তীতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ১২ এপ্রিল খাদিজা মারা যায়। এ ঘটনায় মামলা হলে খাদিজার শাশুড়িকে আটক করা হয়। কিন্তু আত্মেগোপনে চলে যায় ইব্রাহিম। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বেনাপোল ডিগ্রি কলেজ এলাকায় অভিযান চালিয়ে ইব্রাহিম প্রধানিয়াকে আটক করে।

তিনি আরো জানান ,আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় সত্যতা স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

-রাতদিন সংবাদ

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত