Saturday, April 27, 2024

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পুকুরে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

- Advertisement -

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ক্যাম্পাসের পুকুরে ডুবে বহিরাগত এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল সংলগ্ন পুকুরে এ ঘটনা ঘটে।

মৃত কিশোরের নাম অর্ণব তালুকদার৷ সে সিলেট শাহ খুররম ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, অর্ণব পুকুরে গোসল করতে নামার পর ডুব দিয়ে অনেকক্ষণ না উঠলে উপস্থিত লোকজন ডাকাডাকি শুরু করেন। পরে সেখানে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পুকুর থেকে ডুবন্ত অবস্থায় তাকে উদ্ধার করেন। বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অর্ণব তালুকদার সিলেট নগরীর মদিনা মার্কেটের মোল্লাবাড়ি এলাকায় থাকেন বলে জানা গেছে। তার বাবার নাম কৃতিশ তালুকদার। তার বাড়ি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর উপজেলায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী বলেন, ‘সাঁতার শেখার জন্য সে হয়তো পুকুরে এসেছিল। পুলিশ বিষয়টি তদন্ত করছে৷ পুকুরে গোসল না করার জন্য আমরা আগেই নির্দেশনা দিয়েছিলাম৷ পাশে নির্দেশনা ফলকও রয়েছে৷

বহিরাগত ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘পুকুরটির গভীরতা বেশি থাকায় যে-কারও জন্য বিপজ্জনক হতে পারে।’ তাই সবাইকে নির্দেশনা মেনে চলার আহ্বান জানান প্রক্টর।

রাতদিন-সংবাদ:-

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত