Friday, May 3, 2024

কোন কিছুর আশায় নয় শুধু মানুষের পাশে থাকতে চাই : ফাতেমা আক্তার

- Advertisement -

তাছিন জামান, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুরে ৩শতাধিক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা এ.এফ.এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ফাতেমা আক্তার।

শুক্রবার(১৫ মার্চ) উপজেলার চৌগাছি গ্রামের ট’বাজার এবং সোনাতুন্দী গ্রামে ব্যক্তিগত তহবিল থেকে ইফতার বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক ফাতেমা আক্তার। এসময় ফাতেমা আক্তার সাংবাদিকদের বলেন,কোনো কিছুর আশা বা প্রয়োজনে নয়, শুধু মানুষের পাশে থাকতে চাই, মানুষের ভালোবাসা নিয়েই আমি পথ চলতে চাই। অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করাই আমার জীবনের আদর্শ ও লক্ষ্য।

তিনি বলেন, আমার জীবনের একমাত্র কামনা সাধারণ মানুষের কল্যাণে কাজ করা। এলাকার দরিদ্র অসহায় জনতার পাশে থেকে কাজ করব- এটাই আমার আগামী দিনের পথ চলার অঙ্গীকার। এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা এ,এফ,এম জামিরুল ইসলাম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফাতেমা আক্তারের স্বামী বেসরকারি চাকুরিজীবী মোঃ জোবায়েদ উল ইসলাম, শ্রীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু,সাংবাদিক তাছিন জামান, বিকাশ বাছাড়,সাবেক ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম লাইফ,মারুফুজ্জামান সানি,সৈকত আহম্মেদ প্রমুখ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত