Monday, April 29, 2024

কেশবপুরে জলবসন্তে যুবকের মৃত্যু

- Advertisement -

কেশবপুর প্রতিনিধি- যশোরের কেশবপুরে জলবসন্ত (চিকেন পক্স) রোগে আক্রান্ত হয়ে আব্দুল্লাহ আল মামুন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আব্দুল্লাহ আল মামুন কেশবপুর পৌরসভার বাজিতপুর এলাকার সাবেক পৌর কাউন্সিলর মঞ্জুরুল আলমের একমাত্র ছেলে। এ ছাড়া তিনি যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য আজিজুল ইসলামের শ্যালক।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে আব্দুল্লাহ আল মামুন জলবসন্ত রোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার অবস্থার অবনতি হলে তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। বেলা দুইটার দিকে তিনি মারা যান।

পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ার হোসেন মিন্টু বলেন, আব্দুল্লাহ আল মামুন গত ৪ থেকে ৫ দিন ধরে জলবসন্ত রোগে আক্রান্ত হন। শনিবার তাকে হাসপাতালে আনা হলে মারা যান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর বলেন, আশঙ্কাজনক অবস্থায় জলবসন্ত (চিকেন পক্স) রোগে আক্রান্ত আব্দুল্লাহ আল মামুনকে হাসপাতালে আনা হয়। জলবসন্ত রোগে আক্রান্ত হওয়ার পাশাপাশি ওই রোগীর শ্বাসকষ্ট জনিত সমস্যা ছিল। দুপুর ১টার দিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র স্থানান্তর করা হয়। খুলনার নেওয়ার পথে ওই রোগি মারা যায়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত