Friday, May 3, 2024

সাতক্ষীরায় পরিসেবা সংযোগের জন্য কমিউনিটি ক্লিনিকের জন্য কমিউনিটি সার্পোট গুরুপের সাথে আলোচনা সভা

সাতক্ষীরা প্রতিনিধিঃ পরিসেবা সংযোগের জন্য কমিউনিটি ক্লিনিকের জন্য কমিউনিটি সার্পোট গ্রæপের এর সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার পাইথালী কমিউনিটি ক্লিনিক প্রাঙ্গনে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায়, গেøাবাল, এ্যাফেয়ার্স, কানাডা, জিএসির অর্থায়নে উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে সভায় বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলার স্বাস্থ্য পরিদর্শক মোঃ আবু মোছা, পদ্ম বেউলা স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ আরিফুল ইসলাম ও অত্র কমিউনিটি ক্লিনিকের সিএইচ সিপি রাবেয়া খাতুন।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার সূচনা প্রোগ্রামের প্রোগ্রাম সমন্বয়কারী রেহেনা পারভীন, উক্ত সভাটি পরিচালনা করেন সূচনা ফিল্ড অর্গানাইজার শিউলী সরকার, উক্ত প্রোগ্রামে উপস্থিত কমিউনিটি সদস্যরা বলেন যে, কমিউনিটি ক্লিনিকের সব ধরনের সেবা যেন এই সমাজের সকল মানুষ পেতে পারে তার ব্যবস্থা করবেন।
উপস্থিত কমিউনিটি সদস্যরা আরও বলেন যে, এই কমিউনিটির সব ধর্ম ও বর্ণের মানুষ যেন তাদের ন্যার্য সেবা থেকে বঞ্চিত না হয় সেই দিকে লক্ষ্য রাখবেন এবং গ্রাম পর্যায় নারী ও কিশোরিদের স্বাস্থ্য সেবা সম্পর্কিত বিষয় এ আরও বেশি বেশি সচেতনতা গড়ে তুলবেন। উপস্থিত কমিউনিটি সদস্যরা উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থাকে ধন্যবাদ জানান যে, উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থা সাধারণ মানুষের সাথে কমিউনিটি ক্লিনিকের  যোগ সুত্র তৈরি করার মহান কাজে নিযুক্ত। উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সূচনা প্রোগ্রামের কমিউনিটি মবিলাইজার শ্যামলী রায়।
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত