Friday, May 3, 2024

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরায় র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisement -

সাতক্ষীরা প্রতিনিধিঃ “নারীর সমঅধিকার সমসুযোগ,এগিয়ে নিতে হোক বিনিয়োগ” এই প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষ্যে সাতক্ষীরায় র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধহাটা ইউনিয়ন পরিষদ হলরুমে উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে শুক্রবার সকালে কুল্যার মোড় সূচনা প্রোগ্রাম অফিস থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বুধহাটা ইউনিয়ন পরিষদ এর হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার সূচনা প্রোগ্রামের প্রোগ্রাম সমন্বয়কারী রেহেনা পারভীন সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার মো: জাহারুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রতিনিধি অপনা রানী,বুধহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হক,বুধহাটা ইউনিয়ন পরিষদের ০৪, ০৫, ০৬, নং ওয়াডের ইউনিয়ন পরিষদ সদস্য মো: মাহবুব, কুল্যা ইউনিয়ন পরিষদ সদস্য বিউটি কবির, বেকার পূনরবাসন সংস্থার নিবাহী পরিচালক সালমা খাতুন, প্রোগ্রাম অফিসার তীর্থ কুমার দে, জেলা তথ্য অফিস প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

এসময় বক্তরা বলেন, সব ধরনের অধিকার ও সুযোগ যেন এই সমাজের সকল মানুষ পেতে পারে তার ব্যবস্থা করতে হবে।এই কমিউনিটির সব ধর্ম ও বর্ণের মানুষ যেন তাদের ন্যার্য সেবা থেকে বঞ্চিত না হয় সেই দিকে লক্ষ্য রাখতে হবে এবং গ্রাম পর্যায় নারী ও কিশোরিদের অধিকার ও আইন সম্পর্কিত বিষয় এ আরও বেশি বেশি সচেতন করে গড়ে তুলতে হবে। উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থা সাধারণ মানুষের সাথে বিভিন্ন সামাজিক অধিকার প্রতিষ্ঠার কাজের যোগ সুত্র তৈরি করার মহান কাজে নিযুক্ত।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত