Monday, April 29, 2024

ঝিকরগাছা জুয়েলারী মালিক সমিতির নির্বাচনে সভাপতি অলোক ও সম্পাদক সমীর

- Advertisement -

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছায় জুয়েলারী মালিক সমিতির নির্বাচনে সভাপতি অলোক দত্ত ও সাধারণ সম্পাদক নির্বাচিত সমীর কুমার চক্রবর্তী হয়েছেন। সর্বমোট ভোটার ৭৭জন ভোটারদের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ৩পদে ৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

বুধবার সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত নির্বাচন হওয়ার কথা থাকলেও বেলা ২টার মধ্যে শতভাগ ভোট আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে পৌর সদরের ২নং ওয়ার্ডের বোডঘাট রোডস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে অলোক দত্ত ৩৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সুকদেব সরকার পেয়েছেন ৩৬ ভোট। সাধারণ সম্পাদক পদে সমীর কুমার চক্রবর্তী ৫০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী আবুল কালাম আজাদ (মনা) পেয়েছেন ২৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে দিপক কুমার সরকার ৪২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ইলিয়াস হোসেন পেয়েছেন ৩৪ ভোট।

সভাপতি পদে ০২ ও সাংগঠনিক সম্পাদক পদে ০১ ভোট বাতিল হয়েছে। উক্ত নির্বাচনে নির্বাচনী কর্মকর্তার দায়িত্ব পালন করেন সহকারী অধ্যাপক মুসতাক আহমেদ ও সহকারী অধ্যাপক মৃনাল কান্তি দত্ত। এছাড়াও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সুকুমার সরকার, স্বপন বিশ্বাস, বাবুল নন্দী, সাইদুর রহমান, জগন্নাথ সরকার।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত