Thursday, May 2, 2024

বাংলাদেশের জার্সিতে হামজাকে পেতে সময় লাগবে: কাজী নাবিল

- Advertisement -

অনেক প্রতীক্ষা আর আলোচনার পর অবশেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ব্রিটিশ-বাঙালি ফুটবল তারকা হামজা চৌধুরীকে লাল-সবুজ জার্সিতে পাওয়ার কাছাকাছি পর্যায়ে পৌঁছে গেছে। জাতীয় টিম কমিটির চেয়ারম্যান ও বাফুফের অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এই খবর নিশ্চিত করেছেন।

কাজী নাবিল বলেছেন, ‘হামজার সঙ্গে কথা চলছে জাতীয় দলে খেলানোর জন্য। তার আগ্রহ আছে। দেখি কী করা যেতে পারে। আমাদেরও আগে থেকে আগ্রহ ছিল। বাংলাদেশের জন্য তাকে খেলানোর কাছাকাছি আমরা। তবে একটু সময় লাগবে। এর জন্য অনেক নিয়মের মধ্যে যেতে হচ্ছে। হয়তো ফিফার জুন উইন্ডোর আগে ভালো কিছু হতে পারে।’

যুক্তরাজ্যে জন্ম নিলেও হামজা গ্রেনাডিয়ান ও বাংলাদেশি বংশোদ্ভূত। তিনি বাংলাদেশের জন্য খেলার আগ্রহ প্রকাশের পর থেকে বাফুফে কর্তৃপক্ষ তাকে পাওয়ার সর্বাত্মক চেষ্টা শুরু করে। কিন্তু ২৬ বছর বয়সী লিস্টার সিটি মিডফিল্ডার চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছিলেন না। বর্তমানে ওয়াটফোর্ডে ধারে খেলা এই ফুটবলার অন্য সুযোগ খুঁজছিলেন।

বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আশাবাদী, ‘হামজাকে পেতে কাজ চলছে। আমরা আশাবাদী।’

আগামী মার্চে বিশ্বকাপ বাছাইয়ে ফিলিস্তিনের বিপক্ষে হোম ও অ্যাওয়ে ম্যাচ খেলবে বাংলাদেশ। এ জন্য সৌদি আরবের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেবে দল।

-অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত