Wednesday, May 8, 2024

মায়ের উপর অভিযান করে ঘরছাড়া শিশু, উদ্ধার করলো পিবিআই

- Advertisement -

যশোরে টাকা চুরির অপবাদ দেয়ায় মায়ের উপর অভিযান করে বাড়ি থেকে চলে গিয়েছিলো যশোর সদর উপজেলার জংগল বাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র সালমান। বাড়ি ছাড়ার ছয়দিনের মাথায় খুলনার রেলওয়ে এলাকা থেকে সালমানকে উদ্ধার করেছে পিবিআই যশোরের কর্মকর্তরা। এতে করে স্বস্থি ফিরে এসেছে সালমানের পরিবারের মাঝে। রোববার আনুষ্ঠানিকভাবে সালমানকে তার পরিবারের হাতে হস্তান্তর করা হয়।

পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, সালমানের মা বসুন্দিয়ার সুমাইয়া তাদেরকে জানায় সালমান স্কুলের ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যেতে গত ১২ ফেব্রুয়ারি বের হয়। এরপর থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি। এজন্য তারা পিবিআইএর সহযোগিতা চান। বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক এসআই স্নেহাশীষ দাসকে দায়িত্ব দেয়া হয়। একপর্যায় গতরাতে পিবিআই খুলনা থেকে সালমান গাজীকে উদ্ধার করে।

তিনি আরও জানান, মুলত টাকা চুরির দোষ দেয়ায় মায়ের উপরে অভিমান করে বাড়ি থেকে চলে যান। বসুন্দিয়া থেকে রেলগাড়িতে উঠে খুলনা স্টেশনের পাশে ঘোরাঘুরি করে। পরে সেখানকার ফল ব্যবসায়ী আজম তার পরিচয় জানতে চাইলে সালমান জানায় তার মা বাবা কেউই নেই। একথা শুনে আজমের কাছে সালমান থাকতো। আজমের ফলের দোকানে কাজ করতো। পরে রোববার প্রবেশন কর্মকর্তার উপস্থিতিতে সালমানকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত