Monday, April 29, 2024

মণিরামপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শ্রমিক নিহত, ঘাতক ট্রাক আটক

- Advertisement -

মণিরামপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী অজ্ঞাত একজন কৃষিশ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ভাড়ায়চালিত মোটরসাইকেলের চালক জাকির হোসেন (৪৫)। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর-চুকনগর সড়কের লাউড়ী মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, যশোর-চ-১১-১৬০১ নম্বরের যশোরমুখী একটি ট্রাক লাউড়ী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী অজ্ঞাত যুবক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। আহত জাকির হোসেনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে জানানো হয়েছে, আহত জাকির হোসেন কেশবপুর উপজেলার মূলগ্রামের নুর ইসলামের ছেলে।
রাতে জাকির জানান, তিনি ভাড়ায় মোটরসাইকেল চালান। নিহত যুবক একজন কৃষিশ্রমিক। তার বাড়ি চুকনগরে। যাত্রী হিসেবে তিনি ওই শ্রমিককে নিয়ে যাচ্ছিলেন। তার নাম জানেন না বলে জানান জাকির।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ এবি এম মেহেদী মাসুদ বলেন, ঘাতক ট্রাকটি পুলিশ ঘটনাস্থলে আটক করতে সক্ষম হয়েছে। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

অনলাইন ডেস্ক

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত