Monday, April 29, 2024

মনিরামপুরে নির্বাচন নিয়ে দ্বন্দ্বে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

- Advertisement -

স্টাফ রিপোর্টার ॥ যশোরের মনিরামপুর উপজেলায় নির্বাচন পরবর্তীসহিংসতার ঘটনা ঘটেছে। স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় যুবলীগ নেতা নৌকা প্রতীকের সমর্থক সবুজ হোসেন (৩৫) গুরুতর জখম হয়েছেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঝাঁপা ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক মন্টুর ভাই সাইফুল ইসলামের নেতৃত্বে হামলা চালানো হয় বলে জানিয়েছেন আহত সবুজ হোসেন। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার ঝাঁপা গ্রামে এ ঘটনা ঘটে। আহত সবুজ হোসেন ঝাঁপা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি বলেন, ‘সদস্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রতীকের পক্ষে নির্বাচনে কার্যক্রম চালিয়েছি। নির্বাচনের পর থেকে চেয়ারম্যান শামসুল হক মন্টুর ভাই সাইফুল ইসলাম ও রওশন জামান টুটুল আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছে। শনিবার সাড়ে ১২ টার দিকে আমি মোটরসাইকেলে রাজগঞ্জ বাজারে যাচ্ছিলাম। এ খবর পেয়ে আগে থেকেই সন্ত্রাসী সাইফুল ইসলাম তার অনুসারীদের নিয়ে ঝাঁপা বঙ্গবন্ধু ভাসমান সেতু পাশে ওৎঁপেতে থাকে। আমাকে গতিরোধ করে সাইফুল ইসলামের অনুসারীরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এসময় সাইফুল ইসলাম আমাকে অস্ত্র উঁচিয়ে গুলি করতে যায়। আমার আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে আমি গুলির হাত থেকে রক্ষা পাই । এসময় আমাকে উদ্ধার করতে গিয়ে নুরুজ্জামান নামে স্থানীয় এক ব্যক্তি তাদের অস্ত্রের আঘাতে আহত হন। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে যশোর-২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।’ সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে সবুজ হোসেনের বাম হাতসহ শরীরের একাধিক স্থানে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তার শরীরের ক্ষত স্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। প্রথম দফায় তাকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষা নিরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত