Monday, April 29, 2024

কুষ্টিয়ায় অ্যালকোহল পানে একজনের মৃত্যু

- Advertisement -

কুষ্টিয়ার কুমারখালীতে অ্যালকোহল পানে নুরুল ইসলাম (৫০) নামের একজনের মৃত্যু হয়েছে। রোববার (৩ ডিসেম্বর) দিনগত রাতে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার শালঘরমধুয়া গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

এর আগে শনিবার রাতে কাশেম আলী (৪০) নামের একজনের মৃত্যু হয়। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় সংলগ্ন দুর্বাচারা গ্রামের নুর ইসলাম পটলের ছেলে। এ ঘটনায় মো. গঞ্জের আলী নামের আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় স্থানীয় একটি হোমিও চিকিৎসকের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন তারা। রাত সাড়ে ৮টার দিকে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় কাশেম আলী মারা যান। পরদিন রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলামও মারা যান।

হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) তাপস কুমার সরকার জানান, অ্যালকোহল পান করে হাসপাতালে ভর্তি আরও একজনের মৃত্যু হয়েছে। এখনো একজন চিকিৎসাধীন। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, অ্যালকোহল পানে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিশেষ প্রতিনিধি

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত