Friday, April 26, 2024

ভূটান ও মালদ্বীপকে উড়িয়ে শুরু বাংলাদেশের

- Advertisement -

আইটিএফ এশিয়া অ-১২ টুর্নামেন্টের জন্য গঠিত বাংলাদেশ দল নিয়ে সমালোচনা হয়েছে অনেক। শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে প্রথম দিনের খেলায় অবশ্য বাংলাদেশ দল দারুণ পারফরম্যান্স করেছে। বালক দল ৩-০ ম্যাচে মালদ্বীপকে হারায়।

বালক এককের প্রথম খেলায় বাংলাদেশের রাকিন আহমেদ ৬-০, ৬-০ গেমে মালদ্বীপের আগলিম আহমেদ কে এবং দ্বিতীয় খেলায় বাংলাদেশের কাব্য গায়েন ৬-১, ৬-০ গেমে মিকা মোহাম্মদ কালিমকে পরাজিত করে এবং বালক দ্বৈতের খেলায় বাংলাদেশের কাব্য গায়েন ও মো: রাকিন হোসেন ৬-৩, ৬-২ গেমে আগলিম আহমেদ ও মো: কালিম জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ বালক দল ৩-০ গেমে মালদ্বীপ বালক দলকে পরাজিত করে।

বালিকা দল ৩-০ ম্যাচে ভূটানকে পরাজিত করে। বালিকা বিভাগের প্রথম এককে বাংলাদেশের মাসতুরা আফরিন ৬-১, ৬-০ গেমে ভূটানের সানগে হাজিনকে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের হুমায়রা হায়দার জারা ৬-০, ৬-০ গেমে কেলজং হাসসুকে পরাজিত করে।

বালিকা দ্বৈতে মাসতুরা ও মালিহা জুটি ৬-২, ৭-৬ গেমে কেলজং ও সানগে জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ বালিকা দল ৩-০ গেমে ভূটান বালিকা দলকে পরাজিত করে।

শ্রীলংকা বালক দল ৩-০ ম্যাচে নেপাল বালক দলকে, ভারত বালিকা দল ৩-০ ম্যাচে মালদ্বীপ বালিকা দলকে এবং ভারতের বালক দল ৩-০ ম্যাচে ভূটান দলকে পরাজিত করে।

আগামীকাল সকালে বাংলাদেশের বালক দল নেপালের বিরুদ্ধে এবং বালিকা দল মালদ্বীপের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে। এছাড়া বালক বিভাগে শ্রীলংকা দল ভূটানের বিরুদ্ধে, ভারত দল মালদ্বীপের বিপক্ষে এবং বালিকা বিভাগে শ্রীলংকা দল ভূটানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে।

অনলাইন ডেস্ক/আর কে-১০

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত