Wednesday, May 8, 2024

যশোরে কাপড় ব্যবসায়ীকে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ 

যশোরে এক লাখ টাকা চাঁদা দাবিতে কাপড় ব্যবসায়ীকে মারপিট ও জীবন নাশের হুমকি দেওয়ার ঘটনায় শরিবার (৬ মে) যশোর কোতোয়ালি থানায় অভিযোগ দেওয়া হয়েছে।
যশোর সদর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের শেখহাটি গ্রামের ইয়াসিন আলীর ছেলে মোঃ ইসমাইল হোসেন কোতোয়ালি থানায় অভিযোগ করেন।
লিখিত অভিযোগে জানান, তার একটি কাপড়ের দোকান আছে যশোর কালেক্টর মার্কেটের সামনে। দীর্ঘদিন ধরে চাঁদাবাজ ও সন্ত্রাসী দলের একটি চক্র আমার কাছে চাঁদা দাবি করে আসছিল। আমি চাঁদা দিতে অস্বীকার করলে তারা আমাকে দেখে নেওয়া সহ জীবননাশের হুমকি দেয়। একপর্যায়ে গত শুক্রবার (৫ মে) দুপুর দুইটার দিকে শেখহাটির বাসা থেকে মোটরসাইকেল যোগ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় শেখহাটি বাবলাতলা পলিথিন কারখানার সামনে পৌঁছালে, শেখহাটি এলাকার মৃত আবু জেহের এর পুত্র মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ মনিরুল ইসলাম (৪৩) ঘুরুলিয়ার সাদ্দাম মোড় এলাকার হাফিজুর রহমানের ছেলে রাসেল (৩৪) সহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জন আমার মোটরসাইকেলের গতিরোধ দাবিতে মারপিট করে। এসময় আমি ৯৯৯ ফোন করলে আসামিরা আমাকে আরো মারপিট করে এবং কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় এর মধ্যে পুলিশ পৌঁছালে আসামিরা দ্রুত পালিয়ে যায়। পুলিশ ও এলাকাবাসী আমাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এবিষয়ে ঘটনার তদন্তকারী কর্মকর্তা তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের আইসি এস আই মোঃ ইকরামুল হুদা বলেছেন, ঘটনাটির একটি অভিযোগ আমি পেয়েছি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
রাতদিন সংবাদ/আর কে-১০
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত