Saturday, April 27, 2024

নড়াইলে ৪টি স্কুল থেকে চুরি হওয়া ল্যাপটপসহ বিবিধ মালামাল উদ্ধার: গ্রেফতার ৬

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে ৪টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে চুরি হওয়া ৩৯টি ল্যাপটপ, ৪টি প্রজেক্টর, ৭২টি ফ্যানসহ বিপুল পরিমান মালামালসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এক প্রেস বিফিং এ তথ্য জানানো হয়।
পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন এক প্রেস বিফিংএ জানান, গত ২৬ জানুয়ারি রাতে লোহাগড়ার বিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের গ্রিল কেটে সরকারের আইসিটি বিভাগ থেকে দেয়া ১৭টি ল্যাপটপ ও ১৫টি চার্জার, ১৬মার্চ সদরের মালিডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর, ১টি প্রিন্টার, ১টি সাউন্ড বক্স, ১২টি সিলিং ফ্যান ও ১টি ফিঙ্গার প্রিন্টার, ১৭ মার্চ চাকই সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি ল্যাপটপ, ১টি প্রজেক্টর ও নগদ ১০ হাজার টাকা এবং একই রাতে হবখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ১২টি সিলিং ফ্যান চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ বুধবার (২২ মার্চ ) বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শহরের ভওয়াখী এলাকার ভাড়াটিয়া শহিদুল ইসলাম, রিজু সরদার, সোহবান মোল্যা, মতিউর রহমান, আরমান মোল্যা ও নেপাল দাসকেকে গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তি মতে চোরাইকৃত ৩৯টি ল্যাপটপ, ল্যাপটপের চার্জার ১৪টি, সিলিং ফ্যান ৭২টি, প্রজেক্টর ৪টি, প্রিন্টার ৩টি, স্ক্যানার ১টি, মিনি সাউন্ড বক্স ১৬টি, কম্পিউটার বক্স ২টি, কিবোর্ড ৩টি ও মাউচ ২টি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছে। প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ দোলন মিয়া, সদর থানার ওসি মোঃ ওবাইদুর রহমান, জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ সাজেদুল ইসলাম প্রমুখ।
আর কে-০৯
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত