Friday, April 26, 2024

পাইকগাছায় বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

শেখ খায়রুল ইসলাম পাইকগাছা খুলনা প্রতিনিধিঃ খুলনার পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০২২ বার্ষিক পরীক্ষার প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারী ১৮০ জন ছাত্র-ছাত্রী ও বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ শনিবার সকালে নতুন বাজার চান্নি চত্বরে ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।
ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ব্যাংকার প্রজিৎ কুমার রায়ের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ৭নং গদাইপুর ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক শেখ রুহুল কুদ্দুস,সাবেক শিক্ষক এস এম মোজাম্মেল হক,গদাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্মল চন্দ্র অধিকারী, ভোলানাথ শুখদা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিব শংকর রায়, নতুন বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি অশোক কুমার ঘোষ।
সাবেক ইউপি সদস্য জগন্নাথ দেবনাথের পরিচালনায় ও ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক মিলন রায় চৌধুরীর তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন দুলাল চন্দ্র বিশ্বাস, রশান্ত কুমার সরকার, পীযূষ সাধু, টবাটি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সুরঞ্জিত রায় সহ ১৮০ জন পুরস্কৃত ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
আর কে-০৫
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত