Friday, April 26, 2024

নড়াইল দলিল লেখক সমিতির নির্বাচনে শাহীন সভাপতি, আনিস সম্পাদক নির্বাচিত

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইল দলিল লেখক সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। রবিবার (১২ ফেব্রুয়ারি) ভোটারদের উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সাবরেজিষ্ট্রি অফিসের পুরাতন ভবনে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ভোট গ্রহন শেষে ঘোষিত ফলাফলে সভাপতি পদে শেখ শাহীনুর রহমান (দোয়াত কলম) এবং সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান (আনারস) বিজয়ী হয়েছেন।

নির্বাচনে অন্যান্য যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন: সহ-সভাপতি পদে মোঃ ফারুক হোসেন (গোলাপ ফুল), সদস্য পদে আব্দুর রহীম শেখ (আম), মোঃ তারিকুল ইসলাম (বই) এবং বখতিয়ার মোল্যা (মোরগ)। কোন বিরতি ছাড়াই সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্তু ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ২৩৬ জন ভোটারের মধ্যে ২৩২ জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করেছেন। ২জন ভোটার অনুপস্থিত ছিলেন এবং ২জন মৃত্যুবরন করেছেন।

নড়াইল দলিল লেখক সমবায় সমিতি লিঃ এর নির্বাচন কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন নড়াইল জেলা সমবায় অফিসের পরিদর্শক সৈয়দ মুস্তাক আলী। ভোট গননা শেষে ফলাফল ঘোষনাকালে জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ও নির্বাচন কমিটির সদস্য মোঃ আলমগীর হোসেন এবং নির্বাচন কমিটির সদস্য মোঃ মশিউর রহমান তার সাথে ছিলেন।

উল্লেখ্য, নবনির্বাচিত সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান তৃতীয় বারের মত বিজয়ী হয়ে হ্যাট্রিকের মর্যাদা অর্জন করছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত