Wednesday, May 8, 2024

বাঘারপাড়ায় সোনা চুরির অভিযোগে ১৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা

- Advertisement -

বাঘারপাড়ার ছাইবাড়িয়া গ্রামে প্রতিপক্ষের হামলাঢ মারপিট ও চার ভরি সোনা চুরির অভিযোগে ১৩ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার ওই গ্রামের মৃত নিমাই রায়ের ছেলে সখা রায় বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে বাঘারপাড়া থানার ওসিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, ছাইবাড়িয়া গ্রামের মৃত দেবেন রায়ের ছেলে নারায়ন রায়, হারান রায়, মৃত জোগেন্দ্র নাথের ছেলে বিনয় রায়, স্বপন রায়, অজয় রায়, তপন রায়, বিনয় রায়ের ছেলে সমীর রায়, বিপ্লব রায় , নারায়ন রায়ের ছেলে নিলয় রায়, স্বপন রায়ের ছেলে চন্দন রায়, গোবিন্দ খাঁর ছেলে সুমন খাঁ, নিমাই রায়ের ছেলে গৌতম রায় ও অজয় রায়ের ছেলে চয়ন রায়।

মামলার অভিযোগে জানা গেছে, সখা রায়ের পরিবারের সাথে আদালতে মামলা চলছে আসামিদের। সখা রায়ের করা মামলা তুলে নিতে আসামিরা বেশ কিছুদিন ধরে হুমকি দিয়ে আসছিল। ৩১ জানুয়ারি ছিল লিটন রায়ের মামলার ধার্য দিন। এদিন সকালে তিনি ও স্বর্ণ ব্যবসায়ী সুফল রায়কে সাথে নিয়ে আদালতে হাজিরা দিতে বাড়ি থেকে বের হন।

এ সময় বিনয় রায় তাদের পথরোধ করে হুকার দিয়ে আদালতে যাতে যেতে বাধাসৃষ্টি করে। এরমধ্যে অন্যান্য আসামিরা আসলে তারা দৌড় দিয়ে বাড়িতে চলে যায়। আসামিরা পিছু ধাওয়া করে স্বর্ণ ব্যবসায়ী সুফল রায়ের ঘরের বেড়া কেটে ঘরে ঢুকে আসবাপত্র ভাংচুর, মারপিট ও ঘরে থাকা চার ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়।

ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়।

রাতদিন সংকাদ/আর কে-২০

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত