Saturday, April 27, 2024

চৌগাছা প্রেসক্লাবের সভাপতি আবু জাফর-সম্পাদক রিন্টু ও সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছা প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন দৈনিক ইত্তেফাকের চৌগাছা সংবাদদাতা ও জিসিবি আদর্শ কলেজের অধ্যক্ষ আবু জাফর এবং সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক ভোরের কাগজ ও ডেইলি অবজারভারের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টু। এছাড়া ক্লাবের প্রধান উপদেষ্টা করা হয়েছে সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের চৌগাছা সংবাদদাতা অবসরপ্রাপ্ত সহ-অধ্যাপক আবুল কাশেমকে।

শনিবার (৭জানুয়ারী) উপজেলার হাকিমপুর ইউনিয়নের কালু মিয়ার বাগানবাড়িতে ক্লাবের বার্ষিক বনভোজন শেষে সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভায় ক্লাব সদস্যদের সর্বসম্মতিতে এই কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি দৈনিক আমাদের অর্থনীতির রহিদুল ইসলাম খান, সহ-সভাপতি দৈনিক যশোরের ড. আব্দুস শুকুর, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক স্পন্দনের বাবুল আক্তার ও দৈনিক জনতার ইশতেহারের এইচএম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত (দৈনিক জনতা ও প্রজন্ম একাত্তর), অর্থ সম্পাদক হয়েছেন দৈনিক যায়যায়দিনের আসাদুজ্জামান মুক্ত, দপ্তর সম্পাদক স্বাধীন বাংলার সুমন, ক্রীড়া সম্পাদক দৈনিক নয়াদিগন্তের এমএ রহিম,এছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন দৈনিক পূর্বাঞ্চল এর কাজী আশাদুল ইসলাম, আজকের পত্রিকার আজিজুর রহমান, সময়ের আলোর প্রভাষক আজিজুর রহমান, ভোরের ডাক এর শফিকুল ইসলাম, আমার সময় এর মাস্টার আব্দুল আলিম, বিজনেস বাংলাদেশ এর রায়হান হোসেন ও মোহনা টেলিভিশন এর আলমগীর কামাল।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত