Sunday, April 28, 2024

নড়াইলের দুটি বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে ‘ ডাঃ এস সোহানী ট্রাষ্টের ‘ বৃত্তি প্রদান

- Advertisement -

সৈয়দ নাইমুর রহমান ফিরোজ, নড়াইল প্রতিনিধি: নড়াইলে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধ শতাধিক মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আ. লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নড়াইল সদর উপজেলার গোয়ালবাথান গ্রামের কৃতি সন্তান এড. সৈয়দ রেজাউর রহমানের পিতার নামে গঠিত ‘ডাঃ এস সোহানী ট্রাষ্টের’ পক্ষ থেকে এসব শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) লোহাগড়া উপজেলা নলদী ব্রাহ্মণডাঙ্গা শ্যামাসুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ে ও বুধবার (২৮ ডিসেম্বর) নড়াইল সদর উপজেলার চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীতে ১ম, ২য়, ৩য় স্থান অধিকারী এবং সবোর্চ্চ নম্বরপ্রাপ্ত মেধাবী অর্ধশতাধিক শিক্ষার্থীর মাঝে বৃত্তি হিসেবে প্রায় অর্ধলক্ষ টাকার বৃত্তি ও বই উপহার দেয়া হয়।

চালিতাতলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি চন্ডিবরপুর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়ার সভাপতিত্বে শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ ও বই তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আ. লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নড়াইল এড. সৈয়দ রেজাউর রহমান ও বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এড. ফারহানা রেজা, ঢাকা ট্যাক্সবার এসোসিয়েশনর সাবেক সভাপতি ও কর আওয়ামী আইনজীবী লীগের সাধারণ সম্পাদক এড. সৈয়দ ইকবাল মোস্তফা, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রলয় কান্তি সমাদ্দার, নলদী ব্রাহ্মণডাঙ্গা শ্যামা সুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ হাফিজুর রহমান বিলু, নড়াইল জজাকোর্টের আইনজীবি রবীন্দ্রনাথ বিশ্বাস, হোমিও চিকিৎসক মু্ক্তিপ্রসাদ চ্যাটার্জী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এড. গাউসুল আজম মাসুম প্রমুখ। স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্র।

অপরদিকে ডাঃ এস সোহানী ট্রাষ্টের পক্ষ থেকে নলদী শ্যামাসুন্দরী মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝেও বৃত্তি প্রদান করা হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, অভিভাবক, শিক্ষার্থী সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত