Wednesday, May 8, 2024

চৌগাছায় একই রাতে চারটি চার্জার ভ্যান চুরি

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় একটি বাড়ি থেকে এক রাতে চারটি চার্জার ভ্যান চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (১৬ নভেম্বর) রাতে পৌরসভার ৫ নং ওয়ার্ডের তবিবর রহমান চুন্নুর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া চার ভ্যানের মালিক তবিবর রহমানের বাসায় ভাড়া থাকত।

ভ্যানের দিনমজুর চার মালিকের বাড়ি যশোর ও সাতক্ষীরা জেলার বিভিন্ন উপজেলায়। তারা ভ্যানে করে চৌগাছা শহরের পার্শ্ববর্তি এলাকায় সিমাই ও নুডুলস বিক্রি করত।শহরের চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ভাড়ার বাসায় রাত্রি যাপন করত।

ভ্যানের মালিকরা হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলার ছায়াবাড়িয়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আরশাদ আলী ও তার ভাতিজা আকরাম আলী, একই উপজেলার পুকুরিয়া গ্রামের আকবর আলীর ছেলে কামরুজ্জামান এবং সাতক্ষীরা জেলার তালা উপজেলার বারুই গ্রামের শাহাবুদ্দিনের ছেলে রাজু বিশ্বাস।

চুরি যাওয়া ভ্যানের মালিকরা জানান, তারা এক সপ্তাহ আগে চৌগাছা পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা তবিবর রহমান চুন্নুর কাছ থেকে ৫ জন মিলে মাসিক ৩ হাজার টাকায় টিনশেডের দুটি রুম ভাড়া নেয়। রাতে তাদের রুমের সামনে ভ্যান রেখে চার্জ দিলে কোনো সমস্যা হবেনা হবে বলে নিশ্চয়তা দেয় বাসার মালিক। প্রতিদিনের মতো তাদের রুমের সামনে ভ্যান চার্জে রেখে রাতে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে দুষ্কৃতিরা তাদের রুমের বাইরে থেকে লক করে রাখা ভ্যানের তালা ভেঙ্গে ৫ টি ভ্যানের চারটি নিয়ে যায়। টিনশেডের সবগুলো কক্ষে বাইরে থেকে লক করলেও একটি কক্ষ লক করেনি চোরেরা। তারা রাত আনুমানিক দুইটার দিকে উঠে দেখে তাদের রুমে বাইরে থেকে লক করা। এসময় জানালা দিয়ে দেখতে পায় তাদের ভ্যান নেই। তারা চিৎকার করলে যে রুম লক করেনি সেই রুমের ভাড়াটিয়া উঠে সব রুম খুলে দেয়।

ডাক চিৎকার শুনে রাতের টহল পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে বাসা মালিককে জানালে অনেক দেরিতে পৌছানোর অভিযোগ করেন তারা।

জানা গেছে, স্থানীয় পৌর কাউন্সিলর জিএম মোস্তফা বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত বিষয়টির দায়িত্ব নিয়ে ক্ষতিগ্রস্থ ভ্যান মালিকদের কাছ থেকে সময় নিয়েছেন।

এব্যাপারে জিএম মোস্তফার সাথে কথা বলার জন্য (০১৭১৯২৬৬৫০৫) মোবাইলে কল করলেও তিনি রিসিভ করেননি।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই খোরশেদ আলম বলেন, রাতে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। এব্যাপারে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত