Sunday, April 28, 2024

বোলপুরে মারপিট ও বোমা হামলার ঘটনায় মামলা

- Advertisement -

যশোর সদর উপজেলার বোলপুর গ্রামে দাবিকৃত চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীকে মারপিট, দোকান ভাংচুর ও বাড়িতে বোমা হামলার অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ওই গ্রামের হাসানুর রহমান টুটুলের স্ত্রী রেবেকা বেগম নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের ১০-১২ জনের বিরুদ্ধে এ মামলা করেন।

আসামিরা হলেন, বোলপুর গ্রামের মৃত মোসলেম মিস্ত্রির ছেলে কালো ওহাব, মোশারফ হোসেনের ছেলে ইমরান আলী, মৃত কচি বিশ্বাসের ছেলে মোক্তার হোসেন নওদা গ্রামের লিয়াকত আলীর ছেলে তুষার আলী, মৃত কেরাত বাবুর ছেলে কালো বিল্লাল, পালবাড়ি গাজীরঘাটের পিকুল হোসেন, পাগলাদহের মনোর ছেলে শামীম হোসেন,ডাকাতিয়া দক্ষিণপাড়ার মৃত কোবাদ আলী বিশ্বাসের ছেলে মতিয়ার রহমান ও কনেজপুর গ্রামের জয়নালের ছেলে বাপ্পারাজ।

রেবেকা বেগম এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক। বাড়ির সাথে তার স্বামী হাসানুর রহমান টুটুলের একটি দোকান আছে। ওই দোকানে তিনি গার্মেন্টস, কসমেটিকসসহ বিভিন্ন ধরনের মালামাল বিক্রি করে। আসামিরা বিভিন্ন সময় ওই দোকানে এসে তার স্বামীর কাছে টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হওয়ায় তারা ক্ষিপ্ত হয় এবং সুযোগ খুঁজতে থাকে। এমনকি বোমা মেরে দোকান উড়িয়ে দেয়ারও হুমকি দেয়।

গত ৬ অক্টোবর রাত সাতটার দিকে সকল আসামি দোকানের মধ্যে থেকে বের হয়ে আসার জন্য টুটুলকে বলে। বের না হওয়ায় তাকে জোর করে টেনে হেঁচড়ে বের করে নিয়ে মারপিট শুরু করে। ঠেকাতে গেলে তিনিও মারপিটের শিকার হন। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন আসার আগ মুহূর্তে সন্ত্রাসীরা সাত-আটটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে চলে যায়। পরে আহত টুটুলকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

রাতদিন সংবাদ/আর কে-২৪

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত