Sunday, April 28, 2024

মোংলায় আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

- Advertisement -

মাসুদ রানা,মোংলাঃ

দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল ও সব থেকে প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। ১৯৪৯ সালের ২৩ জুন পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের আস্থার সংগঠনে পরিণত হয়।

এদিনে যথাযথ মর্যাদায় প্রতিষ্ঠা বাষিকী পালন উপজেলা মোংলা আওয়ামীলীগ ও এর সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মি সমার্থকরা বিভিন্ন কর্মসূচি আয়োজন করে। সকাল ৬ টা ৩০ মিঃ দলীয় কার্যলয় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মোংলায় আওয়ামীলীগের দলীয় প্রধান কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিক কৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। সকাল ১০টায় দলীয় কার্যলায়ে আলোচনা সভা সহ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
অলোচোনা সভায় সভাপতিত্ব করেন মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ বাবু সুনীল কুমার বিশ্বাস। এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, পৌর যুবলীগ সভাপতি এস এম কবির, সাধারণ সম্পাদক শেখ আল মামুন এবং ছাত্রলীগ, যুবলীগ, মহিলালীগ,যুব মহিলালীগ সহ আওয়ামীলীগের দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মিরা এসময় উপস্থিত ছিলেন।

এএন-৮

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত