Sunday, April 28, 2024

কালীগঞ্জে আ’লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাবিব ওসমান, ঝিনাইদহঃ কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার দিনব্যাপী কর্মসূচীর মধ্যে উপজেলা আ’লীগের উদ্যোগে সকালে দলীয় কার্ষালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূস্পমাল্য অর্পন, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিকালে উপজেলা, পৌর ও ইউনিয়ন থেকে আ’লীগের দলীয় হাজার হাজার নেতাকর্মীরা জাতীয় ও দলীয় পতাকা নিয়ে ভূষনস্কুল রোডস্থ আ’লীগের প্রধান কার্ষালয়ে এসে জড়ো হয়। এরপর কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের নেতৃত্বে এক বিশাল মিছিল শহরের প্রধান প্রধান প্রদক্ষিন শেষে দলীয় কার্ষালয়ে এসে শেষ হয়।
এ সময় সমাবেশে বক্তব্য রাখেন প্রধান অতিথি এমপি আনোয়ারুল আজিম আনার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন, আ’লীগ নেতা ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, ছাত্রলীগের মুমতারিন ফেরদৌস ডরিন ও রিয়াজ মোল্ল্যাসহ আ’লীগের পৌর ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।
সন্ধ্যার পর শহরের ভূষন রোডস্থ দলীয় কার্ষালয়ে দলীয় নেতা কর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আর কে-১০
- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত