Friday, May 3, 2024

নওয়াপাড়ায় হোটেল কর্মচারীর ওপর হামলার ঘটনায় হোটেল বন্ধ রেখে সারাদিন কর্মবিরতি

- Advertisement -

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ৪ জন হোটেল শ্রমিক আহত হয়েছে। গত শুক্রবার নওয়াপাড়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে নওয়াপাড়ার হোটেল ব্যবসায়ীরা হোটেল বন্ধ করে দিয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত রাজীব হোসেন (৩০) কে আটক করেছে।এ ঘটনায় হোটেল সাতক্ষীরা প্লাসের ম্যানেজার চপল মল্লিক বাদী হয়ে গতকাল শনিবার অভয়নগর থানায় মামলা করেছেন।

হোটেল শ্রমিকরা জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার সময় নওয়াপাড়ার সাতক্ষীরা প্লাস হোটেলে দুই ব্যক্তি পাঁচ প্যাকেট বিরিয়ানি কেনার জন্য আসে। তখন বিরিয়ানি গরম করে দিতে একটু দেরী হওয়ায় তারা ক্ষুব্ধ হয়ে হোটেল শ্রমিককে মারপিট শুরু করে। এক পর্যায়ে ধাক্কাধাক্কিতে ওই দুই যুবক পড়ে যায়। এরপর হোটেল মালিক লিটন কুন্ডু বিষয়টি মিমাংসা করে দেন। পরদিন শুক্রবার দুপুর ১২টার দিকে ওই যুবকরা ৭/৮টি মটর সাইকেলযোগে ১৬/১৭ জন যুবক এসে এলোপাতাড়ি ওই হোটেলের শ্রমিক রিপন গাজীকে মারপিট শুরু করে। এসময় হোটেল ম্যানেজার ইমদাদ হোসেন ঠেকাতে গেলে তাকেও মারপিট করে তারা দ্রুত চলে যায়। রিপন ও ইমদাদকে মারাত্মক আহত অবস্থায় অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়।

অপর দিকে গত শুক্রবার রাতে নওয়াপাড়া বিসমিল্লাহ হোটেলে মালাইকারী ক্রয় করে তার মধ্যে ময়লা পাওয়ার অভিযোগ করে হোটেলের কর্মচারী এনামুল খান (২৪) ও জামাল ফারাজীকে (৪২)কে মারপিট করে কয়েকজন যুবক। এসময় হোটেল মালিক নাসির উদ্দিন খান ঠেকাতে গেলে তারা চাকু নিয়ে তেড়ে আসে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।এ ঘটনায় হোটেল কর্মচারীরা গতকাল শনিবার নওয়াপাড়া বাজারে কাজ বন্ধ রেখেছে।

মামলার বাদী চপল মল্লিক বলেন “ হোটেলের কর্মচারীদের মারপিট করার কারণে আমরা গতকাল শনিবার তিন শতাধিক শ্রমিক কর্মচারী কর্মবিরতী পালন করছি। রাতে সভা করে পরবর্তী সিদ্ধান্ত নেব।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মিলন কুমার মন্ডল বলেন “ হোটেল কর্মচারীকে মারধর করার ঘটনায় অভয়নগর থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাজীব হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। গতকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত