Monday, April 29, 2024

চৌগাছায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

- Advertisement -

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছা যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন এবং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৃথকভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, আলোচনা সভা, র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৮টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ থেকে র‌্যালি সহকারে শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে, পরে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পর্যায়ক্রমে চৌগাছা থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের পক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগেরে আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, জগদীশপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাস্টার, উপজেলা সে¦চ্ছাসেবকলীগের সভাপতি জিয়ারউর রহমান রিন্টু, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আশরাফুল আলম, সদস্য ও পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আজাদ রহমান, খালেদুর রহমান টিটো, আসাদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা, চিত্রাঙ্কন, রচনা ও বঙ্গবন্ধুর ভাষণের উপর প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়। বিকেল চারটায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত