Monday, April 29, 2024

কেশবপুরে বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় অনুষ্ঠিত

- Advertisement -

মোঃ জাকির হোসেন,কেশবপুরঃ কেশবপুর থানা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন দলকে সুসংগঠিত করতে সকল ভেদাভেদ ভূলে ঐক্যের বিকল্প নেই। দলকে সুসংগঠিত করতে নবীনের শক্তি আর প্রবীনের বুদ্ধিকে সমন্বয়ে বিএনপিকে আরও শক্তিশালী করতে হবে।

দেশ নেত্রীর মুক্তি আন্দোলন ও ফ্যাসিষ্ট এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র আমাদেরকে এক থাকতে হবে। তিনি আরও সাবেক ছাত্রনেতা, যুবনেতা ও নারীদেরকে বিএনপির নেতৃত্বে আনতে হবে। ওয়ার্ড পযায়ে যে কমিটি হবে সে খানে সে ওয়ার্ডের ১৮ বছরের উদ্ধে ছাত্র ও যুব নেতাদেও সদস্য হতে হবে।

১৩ ফেব্রুয়ারী দুপুরে কেশবপুর থানা বিএনপি অফিসে কেশবপুর থানা বিএনপির আহবায়ক পৌর কাউন্সিলর মশিয়ার রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মাসুদু জ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সৈয়দ সাবেরুল হক সাবু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন আজাদ, জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও কেশবপুর আহবায়ক পরিচালনা কমিটির সদস্য অ্যাডভোকেট জাফর সাদিক, জেলা যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকন।

অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুল রাজ্জাক, কেশবপুর সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা,রেজাউল ইসমলাম, হুমায়ুন কবীর সুমন, সদস্য আলমগীর হোসেন প্রমুখ। এ সভায় বক্তারা কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি গঠনের কাজ দ্রুত বাস্তবায়নের আহবায়ক জানান ।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত