Monday, April 29, 2024

কেশবপুরে উজ্জল হরির পানের বরজ পুড়ে ছায়

- Advertisement -

কেশবপুর প্রতিনিধিঃ কেশবপুরের কোমরপোল গ্রামের উজ্জল হরির একটি পানের বরজে দিবালোকে আগুন দিয়ে প্রায় ৪০ লক্ষ টাকার পানের বরজটি পুড়ে ছায় করে দিয়েছে।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে ১৩ ফেব্রুয়ারী প্রকাশ্য দিবালোকে সকাল ১০ টার দিকে শত্রুতা করে দল দূর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয় পানের বরজ। মুহুর্তের মধ্যে পুরা পানের বরজটি পুড়ে নিশ্চিহ্ন হয়ে যায়। দাউ দাউ করে জ্বলে ওঠা আগুন নিয়ন্ত্রন করা সম্ভব হয়নি।

পরে ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হলে তাদের দুটি গাড়ী ঘটনাস্থলে বেলা ১২টার দিকে যখন পৌছে আগুন নিয়ন্ত্রনের কাজ শুরু করে, ততক্ষন পুরা পানের বরজটি পুওে শেষ হয়ে যায়।

ইউপি চেযারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্ত সাংবাদিকদেও জানান পানের বরজের মালিক একজন সৎ ও নিরীহ ব্যক্তি। কিন্তু বরজের মালিক প ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমার পক্ষে কাজ করার কারনে প্রতিপক্ষরা পানের বরজে আগুন দিয়ে নির্মম ক্ষতি করেছে।

আরও তিনি জানান বরজের মালিক জানিয়েছেন আপনার পক্ষে নির্বাচন করার কারনে আমার বরজে আগুন দিয়ে ক্ষতি করলো। এঘটনায় বরজের মালিক উজ্জল হরি কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। থানা কর্তৃপক্ষ ও চিংড়া ক্যাম্পের আইসি ও টু আইসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত