Monday, April 29, 2024

ঝিকরগাছায় সংবাদকর্মীর উপর হামলা ও মটরসাইকেল ভাংচুর, থানায় অভিযোগ

- Advertisement -

আফজাল হোসেন চাঁদঃ যশোরের ঝিকরগাছায় মুভি বাংলা টিভি ও প্রতিদিন খবর পত্রিকার সংবাদকর্মী ও বেড়ারুপানী মাঝেরপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মোঃ পিপুল হোসেন (২৫) এর উপর হামলা ও মটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। যার জন্য পিপুল হোসেন বাদী হয়ে থানাধীন বেড়ারুপানী মাঝেরপাড়া গ্রামের কদর আলীর ছেলে শরিফুল ইসলাম (২৬) ও আয়নাল(৩৮) কে বিবাদী করে থানাতে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বিবাদীদ্বয়ের সাথে বাদির পারিবারিক জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধের একপর্যায়ে গত ২১ জনুয়ারী সন্ধ্যা অনুমান সাড়ে ৫টার সময় বাদির বাড়িতে এসে বাদির জমিতে নির্মাণধীন কাজ বন্ধ করে দেয় ও জমি জায়গার বিষয়ে সমাধানের জন্য ১লক্ষ টাকা চাই।

বাদিসহ বাদির পরিবারের অন্যান্য লোকজন বিবাদীদের টাকা দিতে অস্বীকার করলে বাদিকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ এলাপাতাড়ী ভাবে কিল, ঘুষি, চড়, থাপ্পর, লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফোলা জখম করে। এতেও বিবাদীরা খ্যান্ত হয়নি। পরবর্তীতে বাদীর ব্যবহৃত টিভিএস ১৫০ সিসি মটর সাইকেল ভাংচুর করে ১লক্ষ ২০হাজার টাকার ক্ষতি সাধন করেন।

থানার ডিউটি অফিসার এসআই (নিঃ) সুব্রত বিশ্বাস জানান, আজ বিকালে একটি লিখিত অভিযোগ এসেছে। ওসি স্যার এই বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত