Tuesday, April 30, 2024

নওয়াপাড়ায় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় র্দূঘটনার আশস্কায় মামুনের পরিবার

- Advertisement -

অভয়নগর (যশোর) প্রতিনিধি নওয়াপাড়া পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় র্দুঘটার আশস্কায় দিন-রাত কাটছে মামুনের পরিবারের। ঘটনাটি নওয়াপাড়র পৌর সভার চেঙ্গুটিয়া বাজার সংলগ্ন রথ খোলা মন্দীরের বিপরীত পাশে। শুক্রবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, পল্লী বিদ্যুৎের একটি খুঁটি ভেঙ্গে মামুনের বাড়ির ছাদের উপরে পড়ে আছে।

এব্যাপারে ভুক্তভোগী মামুন বলেন, আজ থেকে ২০/২৫ দিন আগে ট্রাকের ধাক্কাই এই বিদ্যুৎের খুঁটি ভেঙ্গে যায়। আমি নিষয়টি চেঙ্গুটিয়া অভিযোগ কেন্দ্রে মৌখিক ভাবে জানাই। সুরুতে অল্প ভাঙ্গা থাকলেও দিন যতো যাচেছ খুঁটি আরো বাড়ির ছাদের উপরে কাত হয়ে পড়ছে। কিন্তু এতাদিন পার হয়ে গেছে কৃর্তপক্ষ কোন সমাধাণ করেছে না। এতে পরিবারের আতস্ক আরোও বাড়ছে।

এনিয়ে চেগুটিয়া অভিযোগ কেন্দ্রের আব্দুর রব বলেন, অভিযোগকারী মামুনের বাড়ির পাশে কয়লার ড্যাম্প। সেখান থেকে প্রতিদিন ট্রাকে কয়লা লোড করা হয়। বেশ কিছু দিন আগে একটি ট্রাক আমাদের বন্দ বিদ্যুৎ লাইনের একটি খুঁটিতে আঘাত করলে তা ভেঙ্গে পাশের বাড়ির ছাদের উপরে হেলে পড়ে আছে। বিষয়টি আমি লিখিত ভাবে আমার উদ্ধতন কর্মকর্তাদের জানিয়েছি। সেখান থেকে এখনও কোন সিদ্ধান্ত আসে নাই।

এব্যাপারে নওয়াপাড়া পল্লী বিদ্যুৎ এর ডিজিএম আব্দুলা আল মামুন বলেন, আমার কাছে এখনো কোন অভিযোগ আসেনি। তবে বিষয়টি লিখিত ভাবে আমাকে দিলে আমি দেখবো।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত