Friday, May 3, 2024

শার্শার উলাশী ইউপির মনোনয়ন পরিবর্তন : আয়নাল আউট রফিক ইন

- Advertisement -

বেনাপোল প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে যশোরের শার্শার ত্রাস উলাশী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়নাল হকের পরিবর্তে রফিকুল ইসলামকে মনোনয়ন দেয়ায় এলাকার জনগণসহ গোটা শার্শাবাসী অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

স্থানীয় আরিফুল ইসলাম তার মত প্রকাশ করতে গিয়ে বলেন, আয়ানাল হোসেন শার্শার একজন ত্রাস। তিনি এলাকায় সন্ত্রাসীর রামরাজত্ব কায়েম করে ভূমিদস্যু হিসেবে পরিচিত। এলাকায় তিনি হত্যা-গুমসহ নানা ধরনের অপকর্মে জড়িত থাকার সঠিক সংবাদ প্রধানমন্ত্রীর দপ্তরে পৌঁছালে তিনি শার্শার উলাশী ইউনিয়নের এক নম্বর সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলামকে নৌকা প্রতীক বরাদ্দ দেন।

রফিকুল ইসলাম নৌকা প্রতীক পাওয়ায় এলাকায় খুশির বন্যা বয়ে যাচ্ছে। দীর্ঘদিনের সন্ত্রাসের গডফাদার আয়নাল হকের সন্ত্রাসী কার্যকলাপের অবসান হবে বলে অনেকে দীর্ঘ:শ্বাস ছেড়ে স্বস্তি প্রকাশ করেছেন।

এ বিষয় রফিকুল ইসলাম বলেন, আয়নালের সন্ত্রাসী কার্যকলাপ এই মনোনয়ন পরিবর্তনের পর অবসান হবে। জননেত্রী সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এই মনোনয়ন পরিবর্তনে উলাশীবাসী বাজারে খুশিতে মিষ্টি বিতরণ করেছেন। আনন্দে সকলে আত্মহারা হয়ে বাজারে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করে দোয়া করেন।

গত ২২ অক্টোবার বিএনপি থেকে আসা সন্ত্রাসী আয়নাল হক মনোনয়ন পাওয়ার পর এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত