Monday, April 29, 2024

মণিরামপুরে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisement -

মণিরামপুর প্রতিনিধিঃ মণিরামপুরে আওয়ামীলীগের উদ্যোগে ১৭ আগস্ট সারাদেশ ব্যাপী মৌলবাদী ও জঙ্গি কর্তৃক সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এবং যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. বশির আহমেদ খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ, এরশাদ আলী, মশিউর রহমান, আব্দুল হামিদ, মনিরুজ্জামান মনি, মাষ্টার জহুর আহমেদ, শেখর চন্দ্র, বিপদ ভঞ্জন পাঁড়ে, আওয়ামীলীগনেতা মোজাম্মেল হোসেন মেল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, পৌর কাউন্সিলর বাবুলাল চোধুরী, সুমন দাস প্রমুখ।
আলোচনাসভা শেষে ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলায় নিহতদের জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করে আওয়ামীলীগনেতা হাসান সরোয়ার।
অপরদিকে এদিন সকালে দিবসটিতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের সভাপতিত্বে আলাদাভাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত