Friday, May 3, 2024

যশোরে স্ত্রীকে পিটিয়ে হত্যা চেষ্টা!

- Advertisement -

যশোরের গোপালপুরে এক ইজিবাইক চালক স্বামী ও তার পরিবারের সদস্যরা গৃহবধূকে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
যশোর আবাদ কচুয়ার ড্রাইভার ফারুক হোসেনের মেয়ে শারমিনাকে ৭ বছর আগে বিয়ে করে গোপালপুরের কাউছার আলীর ছেলে ইজিবাইক চালক উজ্জল হোসেন। বিয়ের পর থেকে নানামুখি নির্যাতন শুরু করে। ফারুক হোসেন তার জামাই পক্ষের ৩শ’ লোক খাইয়ে সাধ্যমত মেয়ের সংসারে আসবাবপত্র ও গহনা দিলেও আরো টাকা দাবি করে তারা। জামাই উজ্জল ও শ^শুর শাশুড়ি নির্যাতন চালাতে থাকেন। এক পর্যায়ে গত ২৫ মার্চ তাকে বেধড়ক পিটিয়ে হত্যাচেষ্টা করা হয়। এছাড়া ৫ বছরের ছেলে মহিবুলকে কেড়ে রেখে এক বছরের মেয়ে সন্তানসহ শারমিনাকে তাড়িয়ে দেয় উজ্জল। পিত্রালয়ে আসার পর প্রচন্ড বমি শুরু হয় শারমিনার। একই সাথে পেটে লাখি মারায় গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর অবস্থা বেগতিক দেখে ১ এপ্রিল তার দাদি রিজিয়া বেগম ও দাদা রুহুল আমীন তাকে হাসপাতালে ভর্তি করেন।
দাদি রিজিয়া বেগম ও দাদা রুহুল আমিন কান্নায় ভেঙে পড়ে জানান, উজ্জল একজন পাষণ্ড ও টাকা খোর। সে টাকার জন্য তাদের পুতনিকে মারপিট করেছে। এখন মৃত্যুমুখে পতিত শারমিনা। তাদের উজ্জল ও তার পরিবারের লোকজনের শাস্তি দাবি করেছেন।

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত