Monday, May 6, 2024

মণিরামপুরে ফের মেয়র হলেন মাহমুদুল হাসান

- Advertisement -
মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুরে পৌর মেয়র হিসাবে টানা দ্বিতীয় বারের মত নির্বাচিত হয়েছেন কাজী মাহামুদুল হাসান। শনিবার অনুষ্ঠিত নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে ১৪ হাজার একশ’ ৯৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন মাত্র এক হাজার সাতশ’ ভোট। এছাড়া মেয়র পদে নির্বাচন করে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আবু তালেব পেয়েছেন চারশ’ ১৪ ভোট।
এই নির্বাচনে মোট ভোটারের ৭৮ শতাংশ ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। শনিবার রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা সহিদুর রহমান বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।
এদিকে, কাউন্সিলর পদে হাকোবা ওয়ার্ডে আজিম হোসেন, গাংড়া-মহাদেবপুর ওয়ার্ডে সুমন দাস, মণিরামপুর ওয়ার্ডে বাবুলাল চৌধুরী, দূর্গাপুর-স্বরুপদাহ ওয়ার্ডে আদম আলী, তাহেরপুর ওয়ার্ডে আসাদুজ্জামান আসাদ, জুড়ানপুর ওয়ার্ডে আব্দুল কুদ্দুস, মোহনপুর ওয়ার্ডে কামরুজ্জামান কামরুল, কামালপুর ওয়ার্ডে বাবুল আক্তার এবং বিজয়রামপুর ওয়ার্ডে আইয়ুব পাটোয়ারী নির্বাচিত হয়েছেন। এছাড়া সংরক্ষিত নারী সদস্য হিসেবে গীতা রানী, অফেলা খাতুন ও অনিমা মিত্র নির্বাচিত হয়েছেন।
তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনে মণিরামপুর পৌরসভায় শনিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। দু’ একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মণিরামপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুর রহমান বলেন, কোনো প্রকার অপ্রীতি ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করেছেন।

 

- Advertisement -

আরো পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ

সর্বাধিক পঠিত